Samsung Galaxy J8 স্মার্টফোনটি অবশেষে কেনা যাচ্ছে, এর দাম 18,990 টাকা

Samsung Galaxy J8 স্মার্টফোনটি অবশেষে কেনা যাচ্ছে, এর দাম 18,990 টাকা
HIGHLIGHTS

Samsung Galaxy J 8 স্মার্টফোনটি কেনার জন্য আপনাকে অ্যামাজন ইন্ডিয়াতে যেতে হবে আর না হলে অফলাইন স্টোরে গিয়েও এটা কেনা যাবে

Samsung Galaxy J8 স্মার্টফোনটি ভারতে লঞ্চ হওয়ার একমাস হয়েছে আর এবার একমাস পরে এই ফোনটি ভারতে কিনতে পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোনটি 10 জুন থেকে বিক্রি হওয়ার কথা ছিল তবে কোন কারন বসত এটি সি সময়ে বিক্তি শুরু হয়নি। আর এবার এই ডিভাইসটি অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে কেনা যেতে পারে। আর এছাড়া এটি যে কোন অফলাইন স্টোরেও কেনা যাবে।

Samsung Galaxy J8 ফোনটির স্পেক্স ক্যামেরা আর এর সঙ্গে কি অফার পাওয়া যাচ্ছে

এই ফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য এর ইনফিনিটি ডিসপ্লে আর এছাড়া এতে স্ন্যাপড্র্যাগন 450 প্রসেসার আছে আর এতে আপনারা ডুয়াল ক্যামেরা ছাড়া ডুয়াল 4G সাপোর্টও পাবেন। আর এই ডিভাইসটি অ্যামাজন ইন্ডিয়াতে 18,990টাকায় কেনা যাবে। আর এই ডিভাইসটি নো কস্ট EMI তে কিছু মেজর ক্রেটিড কার্ডের মাধ্যমে কেনা যাবে। আপনারা যদি ICICI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে এটি কেনেন তবে এই ডিভাইসটি আপনারা 2,000টাকার ক্যাশব্যাকে কিনতে পারবেন। আর এই ডিভাইসটি আপনারা একবার স্ক্রিন রিপলেসপেন্টের অফার ও পাবেন।

  এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

এই স্মার্টফোনটিতে একটি ডুয়াল সিম স্লটের সঙ্গে 6ইঞ্চির FHD+ সুপার AMOLED ইনফিনিটি ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এছাড়া আপনারা এই ডিভাইসে অ্যান্ড্রয়েড ওরিওতে কাজ করে। আর এই ফোনে অক্টা কোড় কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 চিপসেট দেওয়া হ্যেহে। আর এছাড়া এতে একটি 4GB র‍্যামও দেওয়া হয়েছে।

এই ফোনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে আর এটি একটি 16মেগাপিক্সালের আর 5মেগাপিক্লসাএর ক্যামেরা কম্বো দেওয়া হয়েছে। আর এছাড়া এই ফোনে একটি 16মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এছাড়া এতে একটি 64GB র ইন্টারনাল স্টোরে দেওয়া হয়েছে। আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo