REDMI NOTE 8 PRO ফোনটি ডার্ক গ্রিন কালারে দেখা গেছে

REDMI NOTE 8 PRO ফোনটি ডার্ক গ্রিন কালারে দেখা গেছে
HIGHLIGHTS

Redmi Note 8 Pro ফোনটি ডার্ক গ্রিন ভেরিয়েন্টে দেখা গেছে

এই ফোনে কোয়াড ক্যামেরা আছে

ফোনটি 29 সেপ্টেম্বর লঞ্চ করা হবে

Redmi ২৯ সেপ্টেম্বর চিনে তাদের রেডমি নোট 8 সিরিজ লঞ্চ করবে আর এই ফোনে মিডিয়াটেক হেলিও G90T চিপসেট থাকবে। আর এই সময়ে কোম্পানি Redmi Note 8  আর Redmi Note 8 প্রো দুটি ফোন লঞ্চ করবে। আর এই প্রো ফোনে আপনারা 64MP র ক্যামেরা পেতে পারেন। আর এই ফোনে আপনারা রেয়ার প্যানেলে পাতলা ডিজাইন পেতে পারেন। আর এবার এই স্মার্টফোনের একটি রিয়েল ইমেজ সামনে এসেছে যা থেকে এই ফোনের রেয়ার ইমেজ দেখা গেছে।

নতুন এই ফোনের ছবি থেকে এই ফোনের ডিজাইন দেখা গেছে আর সেখানে এটি Redmi K20 / K20 Pro ফোনের মতন দেখতে লেগেছে। আর দুটি ফোনেরই টেক্সচারও Redmi K20 সিরিজের মতন দেখতে।

ফোনের টপে আপনারা একটি ভার্টিকাল মডিউল পাবেন আর এর সঙ্গ আপনারা এই ফোনে তিনটি ক্যামেরা সেন্সার পাবেন আর এই ফোনের ঠিক নিচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। আর এই ফোনটির ডান দিকে চতুর্থ ক্যামেরা রাখা হবে যা এই ক্যামেরাতে একটি LED ফ্ল্যাশ থাকবে।

স্মার্টফোনে হেলিও G90T প্রসেসার থাকতে অয়ারে। আর সাম্প্রতিক রিপোর্ট অনুসারে এই ফোনটি IR ব্লাস্টার আর NFC র সঙ্গে আসবে। আর এই ফোনে আপনারা 5000mAh য়ের ব্যাটারি পেতে পারেন। আর এই ফোনটি 18W ফাস্ট চার্জ সাপোর্ট করতে পারে। আর এই ফোনে আপনারা আর কি পাবেন তা জানা না গেলে এই বিষয়ে কিছু অনুমান করা হচ্ছে। এই সিরিজের ফোনে 6.3 ইঞ্চির IPC LCD ডিসপ্লে থাকতে পারে আর এই ফোনটি আগের সিরিজের মতন ডিসপ্লের ওপরে ডট নচের সঙ্গে আসবে। 29 আগস্ট এই ফোনটির সঙ্গে কোম্পানি একটি টিভিও লঞ্চ করতে পারে।

ভায়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo