Redmi Note 9 Pro আজ হতে পারে আপনার, নতুন দামে হবে বিক্রি

Redmi Note 9 Pro আজ হতে পারে আপনার, নতুন দামে হবে বিক্রি
HIGHLIGHTS

ফোনের বিক্রি মঙ্গলবার (19 মে) দুপুর 12 টায় ফ্ল্যাশ সেলে করা হবে

Amazon.in ও Mi.com থেকে এই ফোন অর্ডার করা যাবে

জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি শাওমি তাদের নতুন ফোন Redmi Note 9 Pro এর বিক্রি লকডাউনের মধ্য়েই শুরু করে দিয়েছে। যদি আপনি এই নতুন ফোন কিনতে ইচ্ছুক হন তাহলে আপনার জন্য় রয়েছে একটি সুবর্ণ সুযোগ।

রেডমি নোট ৯ প্রো স্মার্টফোন মার্চে ভারতে লঞ্চ করা হয়েছিল। তাই লকডাউনের মধ্যে ই-কমার্স পরিষেবা শুরু হওয়ার পর এই ফোনের ও বিক্রি শুরু করা হয়। এই ফোনের বিক্রি মঙ্গলবার (19 মে) দুপুর 12 টায় ফ্ল্যাশ সেলে করা হবে। Amazon.in ও Mi.com থেকে এই ফোন অর্ডার করা যাবে।

বলে দি যে আপাতত শুধু গ্রিন জোন ও অরেঞ্জ জোনে ডেলিভারি হবে। রেড জোনে সব ধরনের ই-কমার্স ডেলিভারি বন্ধ করা রয়েছে। আপনি যদি রেড জোনে থাকেন তাহলে মঙ্গলবারের ফ্ল্যাশ সেলে অংশ নিতে পারবেন না।

Redmi Note 9 Pro স্পেসিফিকেশন

রেডমি নোট ৯ প্রো ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চি এফএচডি প্লাস ডিস্প্লে। ফোনে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন ৭২০জি টিপসেট, ৬জিবি এলপিডিডিআর 4এক্স র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এছাড়া Redmi Note 9 Pro ফোনটি ডুয়াল সিম কার্ড স্লট এর সঙ্গে এসছে। আর ফোনে চলবে অ্যান্ড্রয়েড 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 11 স্কিন। 

এই ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় 48 মেগাপিক্সেল সেন্সর রয়েছে। সঙ্গে রয়েছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা 5 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আর 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য রয়েছে একটি 16 মেগাপিক্সেল ক্যামেরা।

ফোনের ভিতরে রয়েছে 5,020 mAh ব্যাটারি, সঙ্গে রয়েছে 18W ফাস্ট চার্জিং। কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে 4 জি ভোল্ট, ওয়াইফাই 802.11ac, ব্লুটুথ v5.0, জিপিএস/ A-জিপিএস, ইনফ্রারেড (IR), NavIC, USB Type-C ও 3.5 মিমি অডিও জ্যাক।

Redmi Note 9 Pro দাম

এই ফোন ভারতে মার্চ মাসে ১২,৯৯৯ টাকায়ে লঞ্চ করা হয়েছিল কিন্তু এপ্রিলে স্মার্টফোনে পণ্য পরিষেবা কর 12 শতাংশ থেকে 18 শতাংশ হওয়ার কারণে এই ফোনের দামে বৃদ্ধি করা হয়। এখন এই ফোনের দাম 1,000 টাকা বাড়িয়েছে শাওমি। ফোনের ৪ জিবি র‌্যাম + 64 জিবি ভেরিয়েন্ট ১৩,৯৯৯ টাকা।

অন্য় দিকে ফোনের ৬ জিবি র‌্যাম + 128 জিবি স্টোরেজে ভেরিয়েন্ট কিনতে ১৬,৯৯৯ টাকা খরচ হবে। এই স্মার্টফোন তিনটি রঙ নীল, সাদা ও কালো রঙে পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo