REDMI K20 ফোনটির নতুন ছবি সামনে এল, দারুন গ্রেডিয়েন্ট কালারে ফোনটি আসতে পারে

REDMI K20 ফোনটির নতুন ছবি সামনে এল, দারুন গ্রেডিয়েন্ট কালারে ফোনটি আসতে পারে
HIGHLIGHTS

ফোনটি পপ আপ সেলফি ক্যামেরার যুক্ত হতে পারে

ফোনে গ্রেডিয়েন্ট ব্লু ডিজাইন থাকতে পারে

ফোনের লেটেস্ট টিজারে জানা গেছে

সম্প্রতি Redmi General Manager, Lu Weibing,জানিয়েছেন যে আপকামিং ফোন Redmi K20 সিরিজের ইউজার্সরা Dual Band GPS সাপোর্ট পাবেন। আর রিপোর্ট অনুসারে এই ফোনে কোম্পানি 28 মে লঞ্চ করতে পারে। আর এর আগে Redmi K20 ফোনটি নিয়ে অনেক কিছু জানা গেছে। আর বলা হচ্ছে যে এই স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার যুক্ত হবে। আর এর সঙ্গে একটি সাম্প্রতিক রিপোর্ট থেকে জানা গেছে যে এই স্মার্টফোনটী কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার যুক্ত হতে পারে। আর এর সঙ্গে একটি সামস্প্রতিক পোস্ট টিজ করা হ্যেচজে যা স্মার্টফোনে gradient Blue ডিজাইনের সঙ্গে আসতে পারে। আর এর সঙ্গে এই ফোনে পপ আপ ক্যামেরা থাকতে পারে। আর এর সঙ্গে এই ফোনে পপ আপ ক্যামেরা থাকতে পারে।

চিনে ফোনের অফিসিয়াল লঞ্চের আগে Redmi তাদের পরবর্তী Redmi K20 ফোনটির বিষয়ে টিজার নিয়ে এসেছে। লেটেস্ট টিজারে কোম্পানি জানিয়েছে যে Redmi K20 ফোনটি আল্ট্রা লাইনার স্পিকার যুক্ত বড় 0.9 সিসি ফিজিকাল ক্যাভিটি যুক্ত হবে।

আর এর সঙ্গে সাস্মপ্রতিক টিজারে এই বিষয়ে জানা গেছে যে Redmi K20 ফোনটি ভাল গেমিং এক্সপিরিয়েন্সের জন্য গেম টার্বো 2.0 র সঙ্গে আসবে। আর এই গেম টার্বো ফিচারে নতুন জিনিস হবে। আর আপনাদের বলে রাখি যে এই ফিচারে নতুন MIUI গ্লোবাল বিটা আপডেটের মাধ্যমে POCO F1 আছে।

Weibo তে Redmi তাদের Redmi K20 ফোনটি ডিসি ডিমিং ফিচারের সঙ্গে আসবে আর এর সঙ্গে এই ডিভাইসে হাই রেঞ্জ অডিও সাপোর্ট আসবে। আর এই ফোনে 3.5mm হেডফোন জ্যাক থাকবে। আর এই ফোনে অ্যাডভান্স অডিও এক্সপিরিয়েন্স থাকবে। আর Redmi K20 ফোনটি যখন চিনে 28 মে লঞ্চ করা হবে আর ভারতে এই ফোনটি কবে আসবে সেই বিষয়ে কিছু জানা জায়নি।

লিক রিপোর্ট অনুসারে ফোনটিতে 4,000mAh য়ের ব্যাটারি, 48 মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা আর স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার থাকতে পারে আর Redmi K20 ফোনে ফুল HD+ রেজিলিউশানের সঙ্গে 6.39 ইঞ্চির AMOLED ডিসপ্লে আর দুটি র‍্যাম ভেরিয়েন্টের সঙ্গে আসবে আর এই ফোনে 6GB আর 8GB র‍্যাম থাকতে পারে। আর এই ফোনে আপনারা 64GB ,128GB আর 256GB স্টোরেজ পাবেন। আর এই ফোনটিতে 4,000mAh য়ের ব্যাটারি আর 48MP র ক্যামেরা সেন্সার থাকতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo