Redmi 9i ফোনের আজ প্রথম সেল, অত‍্যন্ত সস্তা দামে রয়েছে দুর্দান্ত ফিচার

Redmi 9i ফোনের আজ প্রথম সেল, অত‍্যন্ত সস্তা দামে রয়েছে দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Redmi 9i ফোনে একটি ওয়াটারড্রপ স্টাইল নচ ডিসপ্লে দেওয়া হয়েছে

Redmi 9i-এ ফোটোগ্রাফির জন্য় রয়েছে একটি AI রিয়ার ক্যামেরা, যা ১৩ মেগাপিক্সেল সেন্সর

Redmi 9i Price ফোনের 8,299 টাকা থেকে শুরু

Xiaomi সংস্থা ভারতের বাজার ধরে রাখতে একের পর এক কম দামী আকর্ষনীয় ফোন নিয়ে হাজির হচ্ছে। এবারও ভারতে লঞ্চ করা হল নতুন বাজেট স্মার্টফোন Redmi 9i। আজ এই ফোনটির প্রথম সেল। Redmi 9i-এর প্রথম সেল ১৮ সেপ্টেম্বর। এদিন দুপুর ১২টা থেকে Mi.Com ও Flipkart এ পাওয়া যাবে ফোনটি। সঙ্গে থাকবে লঞ্চ অফারও।

ভারতে আগে লঞ্চ হওয়া Redmi 9 সিরিজে Redmi 9, Redmi 9A এবং Redmi 9Prime এর পর আসলো চতুর্থ ফোন Redmi 9i। রেডমি 9 আই একটি এন্ট্রি-স্তরের স্মার্টফোন যা সিঙ্গেল রিয়ার ক্যামেরা, পাওয়ারফুল ব্যাটারি এবং অষ্টকোর প্রসেসর সহ বাজারে আনা হয়েছে। তবে আসুন জেনে নেওয়া যাক ফোন সম্পর্কে সবকিছু….

Redmi 9i ফিচার্স

রেডমি ৯আই ফোনে একটি ওয়াটারড্রপ স্টাইল নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়া ফোনে রয়েছে ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে, যার রেজুলেশন ৭২০×১৬০০ পিক্সেল আর আসপেক্ট রেশিও ১৯.৫:৯। সঙ্গে থাকছে ৪ জিবি র‌্যাম, এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। পারফর্মেন্স ভাল করতে ফোনের ভিতরে রয়েছে ২.০ গিগাহার্টজের অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। আপনি যদি ফোনের স্টোরেজ বাড়াতে চান তবে মাইক্রোএসডির মাধ্যমে ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়াতে পারেন। অপারেটিং সিস্টেম হিসেবে ফোনে অ্যান্ড্রয়েড ১০ এর উপরে চলবে কোম্পানির মআইইউআই ১২ ইন্টারফেস।

Redmi 9i-এ ফোটোগ্রাফির জন্য় রয়েছে একটি AI রিয়ার ক্যামেরা, যা ১৩ মেগাপিক্সেল সেন্সর। সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। সিকিউরিটির জন্য এখানে পাবেন ফেস আনলক। এছাড়াও আছে ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট-সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সেই সঙ্গে রয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট ও ৩.৫ অডিও জ্যাক।

Redmi 9i দাম

ভারতে Redmi 9i-এর দুটি স্টোরেজ ভেরিয়েন্ট লঞ্চ করা হয়েছে। এর মধ্য়ে একটি ভ্যারিয়েন্টের দাম ৮,২৯৯ টাকা। এই দামে আপনি পাবেন ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ মডেল। পাশাপাশি ফোনের আরেকটি মডেল ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ যার দাম ৯,২৯৯ টাকা রাখা হয়েছে। ফোনটি তিনটি রঙে কেনা যাবে – নেচার গ্রীন, সি ব্লু এবং মিডনাইট ব্ল্যাক।

Redmi 9i-এর প্রথম সেল ১৮ সেপ্টেম্বর। এদিন দুপুর ১২টা থেকে Mi.Com ও Flipkart এ পাওয়া যাবে ফোনটি। সঙ্গে থাকবে লঞ্চ অফারও।

Digit.in
Logo
Digit.in
Logo