REDMI 7 আর REDMI Y3 গ্রাহকদের জন্য এল নতুন MIUI 10 য়ের আপডেট

REDMI 7 আর REDMI Y3 গ্রাহকদের জন্য এল নতুন MIUI 10 য়ের আপডেট
HIGHLIGHTS

Redmi 7 আর Redmi Y3 আপডেট পেল

এই ফোন দুটি MIUI 10 য়ের আপডেট পেল

Redmi 7 আর Redmi Y3 গ্রাহকদের জন্য একটি ভাল খবর এসেছে। এই দুটি ফোনই এবার গ্লোবাল স্টেবেল ROM MIUI 10 য়ের আপডেট পাবে। আর এই দুটি বাজেট ফোনে আপনারা স্মার্টফোনের জন্য এই আপডেট লেটেস্ট সিকিউরিটি প্যাচ, সিম কার্ড ডিডেক্টার করার সমস্যা থেকে মুক্তি পাবেন। আর কোম্পানি তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে MIUI 10 য়ের গ্লোবাল আপডেটের বিষয়ে জানিয়েছে। আর কোম্পানির অফিসিয়াল ফার্মে লেটেস্ট ভার্সান ডাউনলোড করার জন্য লিঙ্ক আর অন্য খবর দেওয়া হচ্ছে।

Mi ফার্ম অনুসারে Redmi 7 আর Redmi Y3 ফোনটিতে আপনারা MIUI 10 য়ের OTA V`10.3.6.0 আপডেট রিকিউরিটি আপডেট পাবেন। আর এর সঙ্গ কিছু গ্রাহকদের জন্য ইউজার্স সিম ডেটেকশানে যে সমস্যা ছিল তাও ফিক্স করে আপডেটে দেওয়া হয়েছে। আর এছাড়া ফোন নিজে থেকে লক হয়ে জাওয়ার সমস্যা ঠিক করা যাবে। আর গেম প্রেমীদের জন্য টার্বো ফিচারে ফিক্স করা হবে আর গুগল কন্টেক্যাক্টসের জন্য অ্যাপে লক ফিচার দেওয়া হবে।

Redmi 7 ফোনে আছে একটি 6.26 ইঞ্চির HD+ ডিসপ্লে আর এই ফোনে আপনারা কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান পাবেন। আর এর সঙ্গে এই ফোনে 4000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই বেসড MIUI 10 এই আপডেটের পরে পাবেন। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 632SoC দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে আপনারা ডুয়াল ক্যামেরাতে 12+2মেগাপিক্সালের ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আপনারা 8MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন।

Redmi Y3 ফোনটিতে আপনারা 6.26 ইঞ্চির ডট নচ ডিসপ্লে পাবেন। আর এই ফোনটি কোম্পানির সেলফি সেন্ট্রিক সিরিজের ফোন। যা যুবকদের কথা মাথায় রেখে বানানো হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo