64MP ক্যামেরার REALME XT সেপ্টেম্বরেই আসবে

64MP ক্যামেরার REALME XT সেপ্টেম্বরেই আসবে
HIGHLIGHTS

64MP ক্যামেরা যুক্ত Realme XT কোয়াড ক্যামেরার সঙ্গে আসবে

এই ফোনটি সেপ্টেম্বর মাসে লঞ্চ করা হবে

গত কাল ভারতে রিয়েলমি তাদের দুটি নতুন ফোন Realme 5 আর Realme 5 Pro লঞ্চ করেছে আর এই লঞ্চের সময়েই কোম্পানির 64MP ক্যামেরা ফোনের বিষয়ে জানা গেছে। আর এই সময়ে কোম্পানির CEO জানান যে 64MP ক্যামেরা ফোনটি Realme Xt নামে পরিচিত হবে। এই ফোনে ভার্টিকুলার কোয়াড ক্যামেরা থাকবে আর এই ফোনটির ক্যামেরা মডিউলের একদম ওপরে থাকবে। আর এই ফোনটির বিষয়ে রিয়েলমির 5 সিরিজ লঞ্চের পরেই তিনি জানান।

আর এর আগে কোম্পানি CEO মাধব শেঠ জানান যে এই ফোনটি স্যামসাংয়ের GW1 সেন্সারের সঙ্গে আসবে। আর এই ফোনের ক্যামেরা 64MP র হবে আর এর সঙ্গে এতে কোম্পানির ISOCELL প্রযুক্তি দেওয়া হবে যা ছবি তুলতে সাহায্য করবে। আর এর সঙ্গে এই একই সেন্সারের সঙ্গে একটি ফোন হয়ত এই বছরই স্যামসাংও লঞ্চ করবে। এই ক্যামেরা 4 পিক্সেল বাইনিং আর16MP র ব্লাইন্ড ইমেজ করতে পারবে।

ISOCELL ব্রাইট GW1 ফিচারে স্যামসাংয়ের হায়েস্ট রেজিলিউশান 0.8μm-pixeলাইনপাএর। আর এর সঙ্গে এতে আপনারা 16MP র ইমেজ লো লাইট য়ে তুলতে পারবেন আর হাই ডেলাইটে তা 64MP র ব্রাইট সেটিংস করবে আর স্যামসাং বলেছে যে এই সেন্সার লঞ্চ হবে আর এর স্নে রেডমিও একটি ব্রাইট GW1 সেন্সারের সঙ্গে আসবে।

ফোনের কোয়াড ক্যামেরা সেটআপ আর এই ফোনে একটি 64MP র প্রাইমারি ক্যামেরার সঙ্গে আপনারা ডেপথ সেন্সার পোট্রেট ছবির জন্য পাবেন। আর এই ফোনে আপনারা একটি মাইক্রো ফটোর লেন্সও পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo