১১,৯৯৯ টাকায় ১২৮ জিবি স্টোরেজ সহ এই ফোনে আজ ফ্ল্যাশ সেল, কম দামে দুর্ধর্ষ ফিচার

১১,৯৯৯ টাকায় ১২৮ জিবি স্টোরেজ সহ এই ফোনে আজ ফ্ল্যাশ সেল, কম দামে দুর্ধর্ষ ফিচার
HIGHLIGHTS

Realme-র এই দুটি ফোন নারজো 10 ও নারজো 10A মিডরেঞ্জ এবং বাজেট সেগমেন্টে লঞ্চ করা হয়েছে

Narzo 10 ফোনে আপনি পাবেন 4GB RAM ও 128GB স্টোরেজ। এটির দাম 11,999 টাকা

রিয়েলমি নারজো ১০-এ 5000 mAh ব্যাটারি, Android 10 বেসড Realme UI দেওয়া হয়েছে

Realme-র বাজেট স্মার্টফোন Realme Narzo 10 আজ অর্থাৎ ৮ ই আগস্ট ফ্ল্যাশ সেল আরেকবার বিক্রি করা হবে। রিয়েলমি নারজো ১০ এর বিক্রি আজ দুপুর ১২ টায় Flipkart এবং Realme-র ওয়েবসাইটে হবে। যেই গ্রাহকরা কম দামে বেশি স্টোরেজ সহ একটি ভাল স্মার্টফোন কিনবেন ভাবছেন তাদের জন্য় রিয়েলমি নারজো ১০ এটি একটি সেরা ফোন। এই ফোনে ৪ জিবি র‌্যাম সহ ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। আসুন জেনে নিই দাম এবং বৈশিষ্ট্য সম্পর্কে …

Realme Narzo 10 দাম ও উপলব্ধতা :

ভারতে রিয়েলমি নারজো ১০ মাত্র একটি বিক্লপের সাথে লঞ্চ হয়েছে। নারজো ১০ ফোনে আপনি পাবেন ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এটির দাম ১১,৯৯৯ টাকা।

Realme Narzo 10 স্পেসিফিকেশন :

রিয়েলমি নারজো ১০ ফোনে দেওয়া হয়েছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের। তার সাথে রয়েছে ৭২০ x ১৬০০ পিক্সেল রেজুলেশন যার আসপেক্ট রেশিও ২০:৯। ফোনের ডিস্প্লে তে থাকছে একটি মিনি ড্রপ নচ। নারজো ১০ ফোনে ২.৫ডি গরিলা গ্লাস ৩ দেওয়া হয় যা ডিস্প্লে কে সুরক্ষিত রাখবে। মিডিয়াটেক হেলিও G80 চিপসেটের সাথে লঞ্চ করা হয়েছে এই ফোনটি কে। এই ফোন বাজারে দুটি রঙে পাওয়া যাবে – সাদা ও সবুজ।

ক্যামেরা সম্পর্কে যদি কথা বলি তাহলে আমরা এই ফোনটি তে কোয়াড ক্য়ামেরা সেটআপ দেখতে পারবো। যাতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্য়ামেরা যার এফ/১.৮ অ্যাপারচার। এছাড়া আছে ৮ এমপি-র আলট্রা ওয়াইড লেন্স পোর্ট্রেট মোডের জন্য ২ মেগাপিক্সেল ক্যামেরা, সাথে থাকছে ২ এমপি-র ম্যাক্রো সেন্সর। অন্য় দিকে ফোনের ফ্রন্টে সেলফির জন্য় থাকছে ১৬ মেগাপিক্সেলের ক্য়ামেরা। এছাড়া ক্যামেরায় ৩০ এফপিএস এ ১০৮০ পি ভিডিও শুট করা যাবে। এই ফোনে পাওয়ার-এর জন্য়ে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সপোর্ট করে।

Digit.in
Logo
Digit.in
Logo