অপেক্ষা শেষ, আজ থেকে ওপেন সেলে কেনা যাবে Poco M2 ফোন, জানুন দাম ও ফিচার

অপেক্ষা শেষ, আজ থেকে ওপেন সেলে কেনা যাবে Poco M2 ফোন, জানুন দাম ও ফিচার
HIGHLIGHTS

Poco M2 64GB এবং 128GB স্টোরেজ ভেরিয়েন্টে বাজারে এসছে

Poco M2 Price 10,999 টাকা থেকে শুরু হচ্ছে

30 সেপ্টেম্বর থেকে ওপেন সেলে পাওয়া যাবে Poco M2

পোকো ইন্ডিয়ার সবচেয়ে সস্তা স্মার্টফোন Poco M2 ফোনের এবার আর ফ্ল্যাশ সেলের জন্য অপেক্ষা করতে হবে না। ওপেন সেলে বিক্রি শুরু হয়েছে এই সস্তা ফোন। 30 সেপ্টেম্বর থেকে ওপেন সেলে পাওয়া যাবে Poco M2। বলে দি যে সম্প্রতি এই ফোনটি ভারতের বাজারে লঞ্চ করা হয়েছে। পোকো এম ২ ফোনের বিশেষ ফিচার সম্পর্কে যদি বলি তবে ফোনে রয়েছে অক্টাকোর প্রসেসর, চারটি রিয়ার ক্যামেরা এবং একটি বিশাল ব্যাটারি। এছাড়া ফোনটি মিডিয়াটেক Helio G80 প্রসেসর সহ আসে। তবে আসুন জেনে নেওয়া যাক ফোনটি সম্পর্কে আরও কিছু…

Poco M2 দাম

ভারতে Poco M2 ফোনের দাম ১০,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। এই দামে আপনি পেয়ে যাবেন ৬ জিবি র‌্যাম সহ ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টটি। পাশাপাশি ৬ জিবি র‌্যামের সাথে ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১২,৪৯৯ টাকা। এই ফোনটি তিনটি রঙে বিক্রি করা হবে – পিচ কালো, স্লেট নীল এবং ব্রিক লাল।

Poco M2 স্পেসিফিকেশন

Poco M2 এর MIUI UI রয়েছে যা অ্যান্ড্রয়েড 10 এর উপর ভিত্তি করে। এছাড়া ফোনে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন 1080×2340 পিক্সেল রয়েছে। ডিসপ্লেতে গরিলা গ্লাস 3 এর সুরক্ষা দেওয়া হয়েছে। মালি G52 GPU গ্রাফিক্স সপোর্ট সহ ফোনটিতে মিডিয়াটেক হেলিও G80 প্রসেসর রয়েছে। Poco M2 ফোনে ৬ জিবি র‌্যামের সাথে ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ পাবেন।

Poco M2 ক্যামেরা

Poco M2 ফোনে কোয়াড ক্যামেরা সেটআপ পাবেন যার মেন লেন্স ১৩ মেগাপিক্সেল, দ্বিতীয় লেন্সটি একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স। ফোনে ফোনের তৃতীয় লেন্সটি একটি ৫ মেগাপিক্সেল ম্যাক্রো এবং চতুর্থ লেন্সটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। সেলফির জন্য একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।

Poco M2 ব্যাটারি এবং কনেক্টিভিটি

এই ফোনে ওয়াই-ফাই, ডুয়াল VoLTE সপোর্ট, 4G, ব্লুটুথ v5.0, আইআর ব্লাস্টার, জিপিএস, 3.5mm হেডফোন জ্যাক এবং ইউএসবি টাইপ-সি পোর্ট থাকবে। পোকো এম 2 এর 5000mAh ব্যাটারি রয়েছে যা 18W ফাস্ট চার্জিংকে সপোর্ট করবে।

Digit.in
Logo
Digit.in
Logo