16 জুন লঞ্চ হবে POCO C40 স্মার্টফোন, থাকবে বড় ডিসপ্লে এবং 6000mAh এর শক্তিশালী ব্যাটারি

16 জুন লঞ্চ হবে POCO C40 স্মার্টফোন, থাকবে বড় ডিসপ্লে এবং 6000mAh এর শক্তিশালী ব্যাটারি
HIGHLIGHTS

POCO-এর পরবর্তী এন্ট্রি-লেভেল স্মার্টফোনটি POCO C40 নামে চালু করা হবে

Poco তার গ্লোবাল টুইটার অ্যাকাউন্ট থেকে নিশ্চিত করেছে

POCO ঘোষণা করেছে যে 16 জুন, কোম্পানি তাদের লেটেস্ট POCO C40 স্মার্টফোন লঞ্চ করবে

POCO এখন পর্যন্ত 2022 সালে একাধিক স্মার্টফোন লঞ্চ করেছে। এই স্মার্টফোনগুলির মধ্যে রয়েছে POCO F4 GT, POCO X4 Pro 5G এবং POCO M4 5G। কোম্পানি এই তিনটি স্মার্টফোন শক্তিশালী স্পেসিফিকেশন সহ লঞ্চ করা হয়েছিল। এই স্মার্টফোনগুলির স্পেসিফিকেশনের কারণে, এগুলি বেশি দামে লঞ্চ করা হয়েছিল। এখন কোম্পানি এন্ট্রি লেভেল সেগামেন্টের স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। POCO-এর পরবর্তী এন্ট্রি-লেভেল স্মার্টফোনটি POCO C40 নামে চালু করা হবে।

Poco তার গ্লোবাল টুইটার অ্যাকাউন্ট থেকে নিশ্চিত করেছে। POCO ঘোষণা করেছে যে 16 জুন, কোম্পানি তাদের লেটেস্ট POCO C40 স্মার্টফোন লঞ্চ করবে। Poco-এর এই স্মার্টফোনটি একটি অনলাইন ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে লঞ্চ করা হবে। Poco নতুন ফোনের ঘোষনার পাশাপাশি আপকামিং ফোন POCO C40 এর ডিজাউনও শেয়ার করেছে। আশা করা হচ্ছে য়ে আপকামিং POCO C40 স্মার্টফোনটিও POCO এর সিগনেচার POCO Yellow কালারে বাজারে আনা হবে।

Poco C40

POCO C40 স্পেসিফিকেশন

Poco-এর আপকামিং POCO C40 স্মার্টফোনের টিজার থেকে এই ফোনের কিছু স্পেসিফিকেশনও শেয়ার করেছে করেছে। পোকো এই টিজার পোস্টারটি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের মাধ্যমে শেয়ার করেছে। কোম্পানি জানিয়েছে যে আপকামিং POCO C40 স্মার্টফোনে 6,000mAh ব্যাটারি দেওয়া যেতে পারে। এই Poco স্মার্টফোনে একটি 6.71-ইঞ্চি ডিসপ্লে সহ দেওয়া হবে। এর সাথে ফোনে সেলফি ক্যামেরার জন্য একটি নচ ডিসপ্লে দেওয়া যেতে পারে। এটি হবে Poco-এর বড় ডিসপ্লের স্মার্টফোন।

টিজার পোস্টার দেখে অনুমান করা যায় যে POCO C40 স্মার্টফোনে রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। এই Poco স্মার্টফোনটি আগামী দুই সপ্তাহের মধ্যে আসতে পারে। এটা সম্ভব যে Poco আপকামিং POCO C40 স্মার্টফোন লঞ্চের আগে আরও স্পেসিফিকেশন শেয়ার করতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo