108MP প্রাইমারি ক্যামেরা সহ লঞ্চ হতে পারে Oppo Reno 8T, জানুন কত হবে দাম

108MP প্রাইমারি ক্যামেরা সহ লঞ্চ হতে পারে Oppo Reno 8T, জানুন কত হবে দাম
HIGHLIGHTS

Oppo শীঘ্রই তাদের Reno 8T সিরিজ লঞ্চ করতে পারে

Mukul Sharma একটি টুইটে জানিয়েছে যে এই স্মার্টফোনের ভারতে দাম 27,000 থেকে 29,000 টাকার মধ্যে হতে পারে

Oppo Reno 8T 5G একটি মিডনাইট ব্ল্যাক ভ্যারিয়্যান্টের সাথে Oppo Glow ডিজাইন হতে পারে

চিনা স্মার্টফোন কোম্পানি Oppo শীঘ্রই তাদের Reno 8T সিরিজ লঞ্চ করতে পারে। এতে Oppo Reno 8T 4G এবং Oppo Reno 8T 5G ভ্যারিয়্যান্ট থাকবে। কোম্পানির ইন্দোনেশিয়ায় ওয়েবসাইটে এই স্মার্টফোনের জন্য একটি ল্যান্ডিং পেজ দেখা গিয়েছে। একজন টিপস্টার ভারতে এই স্মার্টফোনগুলির দামও প্রকাশ করেছে। এছাড়া এই সব ফোনের কিছু স্পেসিফিকেশনও ফাঁস হয়েছে। কোম্পানি গত বছর চিনে Oppo Reno 9 লঞ্চ করেছিল।

Oppo Reno 8T সম্পর্কে টিপস্টার Mukul Sharma একটি টুইটে জানিয়েছে যে এই স্মার্টফোনের ভারতে দাম 27,000 থেকে 29,000 টাকার মধ্যে হতে পারে। কোম্পানির ল্যান্ডিং পেজের এর 4G মডেলটি মিডনাইট ব্ল্যাক এবং সানসেট অরেঞ্জ কালার অপশনে দেখানো হয়েছে।

Oppo Reno 8T

Oppo Reno 8T 5G একটি মিডনাইট ব্ল্যাক ভ্যারিয়্যান্টের সাথে Oppo Glow  ডিজাইন হতে পারে, যেখানে সানসেট অরেঞ্জে একটি লেদার ফিনিশ পাওয়া যেতে পারে। এই স্মার্টফোনগুলিতে একটি 108-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং মাইক্রোলেন্স সেন্সর দেওয়া যেতে পারে। এতে 3D কার্ভড ডিজাইন থাকতে পারে এবং 67W ফাস্ট চার্জিংয়ের সাপোর্ট থাকতে পারে। টিপস্টার এর দাবি যে স্মার্টফোনের 5G ভ্যারিয়্যান্টটি Snapdragon 695 SoC দ্বারা চালিত হবে। MediaTek Helio G99 SoC এর 4G ভ্যারিয়্যান্টে পাওয়া যাবে। এই মাসের শেষের দিকে এই স্মার্টফোনগুলো আন্তর্জাতিক বাজারে বিক্রির জন্য পাওয়া যাবে। ভারতে এই ফোনগুলি ফেব্রুয়ারিতে লঞ্চ হতে পারে।

Oppo-reno8

এই কোম্পানির Pad 2 এবং Oppo Watch 3 শীঘ্রই দেশে লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে। Oppo ট্যাবলেট সম্পর্কে খুব বেশি তথ্য দেয়নি। কোম্পানির স্মার্টওয়াচটি গত বছর চিনে লঞ্চ করা হয়েছিল। দেশে Oppo Pad 2-এর দাম 20,000-25,000 টাকার মধ্যে হতে পারে, অন্যদিকে Oppo Watch 3-এর দাম এখনও বলা হয়নি। এই স্মার্টওয়াচটি ভারতে একটি নতুন কালার ভ্যারিয়্যান্টের সাথে লঞ্চ করা যেতে পারে। এর বাইরে কোম্পানি গত মাসে Find N2 এবং Find N2 Flip লঞ্চ করেছে।

নতুন ফোল্ডেবল স্মার্টফোনে একটি হাই-এন্ড প্রসেসর এবং 120Hz ডিসপ্লে রয়েছে। এটি Qualcomm Snapdragon 8+ Gen 1 SoC এর উপর ভিত্তি করে এবং 67W SuperVOOC চার্জিং সাপোর্ট সহ একটি 4,520mAh ব্যাটারি প্যাক করে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo