OPPO Reno 12 Pro 5G: 50MP সেলফি ক্যামেরা সহ এন্ট্রি করবে নতুন ওপ্পো ফোন, জানুন কী থাকবে বিশেষ

Updated on 08-May-2024
HIGHLIGHTS

Oppo Reno 12 Series এই মাসের শেষের দিকে চীনে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে

আপকামিং ওপ্পো স্মার্টফোন ইন্দোনেশিয়ার SDPPI সার্টিফিকেশন প্ল্যাটফর্মে মডেল নম্বর CPH2629 সহ সার্টিফাইড করা

প্রসেসর হিসেবে এতে Dimensity 9200 Plus স্টার স্পিড এডিশন চিপসেট হবে

Oppo Reno 12 Series এই মাসের শেষের দিকে চীনে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। এটি Oppo Reno 11 সিরিজের সাক্সেসার হিসেবে আসবে। অনুমান করা হচ্ছে, যে সংস্থা চীনের বাইরে গ্লোবাল মার্কেটে ওপ্পো রেনো ১২ লাইনআপটি নিয়ে আসবে। কারণ, এই ফোন ইন্দোনেশিয়া, ভারত এবং সিঙ্গাপুরের মতো দেশে অনুমতি দেওয়া হয়েছে। আসুন জেনে নেওয়া যাক Oppo Reno 12 Pro 5G ফোনে সম্পর্কে।

Oppo Reno 12 Pro 5G ফোনে বিশেষ কী রয়েছে

আপকামিং ওপ্পো স্মার্টফোন ইন্দোনেশিয়ার SDPPI সার্টিফিকেশন প্ল্যাটফর্মে মডেল নম্বর CPH2629 সহ সার্টিফাইড করা। লিস্টিং থেকে জানা গেছে যে ইন্দোনেশিয়ার বাজারে লঞ্চ হওয়া স্মার্টফোনটি Reno 12 Pro 5G নামে আসবে।

ভারতের BIS সাইট সহ সিঙ্গাপুরের IMDA এবং ইউরোপের EEC থেকেও অপ্রুফ পেয়ে গেছে এই ফোন। নতুন ফোনটি NFC সাপোর্ট সহ আসবে।

আরও পড়ুন: Google Pixel 8a: জেমিনি এআই ফিচার সহ পিক্সেল ৮এ ভারতে লঞ্চ, 52,999 টাকার ফোন কিনুন মাত্র 39,999 টাকায়, কীভাবে?

রেনো ১২ প্রো ৫জি ফোনটি ক্যামেরা FV-5 এর ডাটাবেসে লিস্ট করা হয়েছে

ওপ্পো রেনো ১ প্রো ৫জি ফোনটি TUV Rhineland তরফে সার্টিফাইড করা। এখান থেকে ফোনের ব্যাটারি সাইজ এবং চার্জিং স্পিড সম্পর্কে জানা গেছে। সার্টিফিকেশন অনুযায়ী, স্মার্টফোনে 4880mAh ব্যাটারি থাকবে, যা 80W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। তবে ফোনে রেনো ১৫ ৫জি ফোনে 5000mAh ব্যাটারি হতে পারে।

রেনো ১২ প্রো ৫জি ফোনটি ক্যামেরা FV-5 এর ডাটাবেসে লিস্ট করা হয়েছে। এখান থেকে জানা গেছে যে স্মার্টফোনে f/2.0 অ্যাপারচার সহ একটি 50-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এছাড়া রিয়ারে 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা রয়েছে। তবে এখনও এটি নিশ্চিত নয় যে এটি একই রেনো ১২ প্রো ৫জি যা চীনা বাজারে লঞ্চ করা হবে।

Reno 12 Pro ফোনে স্পেসিফিকেশন কী রয়েছে

রিপোর্ট অনুযায়ী, রেনো ১২ প্রো ৫জি ফোনের চীনা মডেলটি 6.7-ইঞ্চি কোয়াড-কার্ভড OLED ডিসপ্লে হবে, যা 1.5K রেজোলিউশন এবং 120Hz রিফ্রেশ রেটে কাজ করবে।

প্রসেসর হিসেবে এতে Dimensity 9200 Plus স্টার স্পিড এডিশন চিপসেট হবে।

এই ফোনে 16GB পর্যন্ত RAM এবং 512GB পর্যন্ত ইনবিল্ট স্টোরেজ থাকবে।

পাওয়ার দিতে ওপ্পো ফোনে 5000mAh ব্যাটারি থাকবে, যা 80W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ক্যামেরা সেটআপ হিসেবে, এই ফোনে OIS সহ 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে। এর সাথে 8 মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং 2x টেলিফটো সহ 50 মেগাপিক্সেল তৃতীয় ক্যামেরা দেওয়া হবে। সেলফি তোলার জন্য এতে 50 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে।

আরও পড়ুন: Realme GT Neo 6: এই দিন লঞ্চ হবে রিয়েলমির নতুন স্মার্টফোন, শক্তিশালী Snapdragon 8s Gen 3 প্রসেসর সহ থাকবে আর কোন ফিচার, জানুন

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :