ওপ্পো ভারতে শীঘ্রই লঞ্চ করবে Oppo k10 Pro 5G স্মার্টফোন, থাকবে চমৎকার ফিচার

ওপ্পো ভারতে শীঘ্রই লঞ্চ করবে Oppo k10 Pro 5G স্মার্টফোন, থাকবে চমৎকার ফিচার
HIGHLIGHTS

Oppo শীঘ্রই ভারতে K সিরিজের আওতায় একটি নতুন 5G স্মার্টফোন লঞ্চ করবে

টিপস্টার মুকুল শর্মা Oppo এর আপকামিং স্মার্টফোনের একটি ইমেজ শেয়ার করেছেন

এই স্মার্টফোনটি Oppo K10 Pro নামে ভারতে এন্ট্রি করতে পারে

Oppo সম্পর্কে খবর আছে যে কোম্পানি শীঘ্রই ভারতে Oppo K সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চ করতে পারে। Oppo-এর আপকামিং K সিরিজের স্মার্টফোনগুলি 5G কানেক্টিভিটির সঙ্গে দেওয়া হবে। এর পাশাপাশি, Oppo-এর আপকামিং স্মার্টফোন সম্পর্কে আরও কিছু তথ্য লিক হয়েছে বলে খবর রয়েছে। জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মার মতে, Oppo শীঘ্রই ভারতে K সিরিজের আওতায় একটি নতুন 5G স্মার্টফোন লঞ্চ করবে। এর সাথে মুকুল শর্মা বলেছেন যে এই স্মার্টফোনগুলি অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে বিক্রির জন্য আসবে। Oppo কয়েক সপ্তাহ আগে ভারতে Oppo K10 স্মার্টফোন লঞ্চ করেছে। এখন কোম্পানি Oppo Reno 8 সিরিজের স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এখানে আমরা আপনাকে Oppo-এর আপকামিং K সিরিজের স্মার্টফোন সম্পর্কে তথ্য দেবো।

Oppo K সিরিজের নতুন স্মার্টফোন শীঘ্রই ভারতে হবে লঞ্চ

টিপস্টার মুকুল শর্মা Oppo এর আপকামিং স্মার্টফোনের একটি ইমেজ শেয়ার করেছেন। তারা নিশ্চিত করেছে যে এই স্মার্টফোনটি ভারতে Oppo K সিরিজে যোগ দেবে। এই স্মার্টফোনটি Oppo K10 Pro নামে ভারতে এন্ট্রি করতে পারে। রিপোর্ট থেকে জানা গিয়েছে যে এটি চিনে লঞ্চ হওয়া Oppo K10x একটি রিব্র্যান্ডেড ভার্সন হতে পারে।

আপকামিং Oppo K সিরিজের স্মার্টফোন সম্পর্কে বলা হচ্ছে যে এটি স্লিক ডিজাইনের সাথে দেওয়া হবে যা স্লিম এবং হালকা হবে। এর সাথে, ভারতে লঞ্চ সম্পর্কে বলা হচ্ছে যে এই স্মার্টফোনটি আগামী কয়েক সপ্তাহের মধ্যে ভারতের বাজারে আসতে পারে। এর সাথে Oppo-এর এই স্মার্টফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া যেতে পারে।

Oppo k10

Oppo ভারতে তার K সিরিজের আওতায় Oppo K10 স্মার্টফোন লঞ্চ করেছে। এই স্মার্টফোনটি মার্চ মাসে আনা হয়েছিল। ওপ্পোর এই ফোন 90Hz রিফ্রেশ রেট ডিসপ্লে সহ 6.5-ইঞ্চি ফুল HD + LCD ডিসপ্লের সাথে চালু করা হয়ছিল। ওপ্পোর এই ফোন Qualcomm Snapdragon 680 প্রসেসর এবং Adreno 610 GPU সহ লঞ্চ করা হয়েছে।
 
ক্যামেরার কথা বললে, Oppo K10 স্মার্টফোনে 50MP ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। প্রাইমারি ক্যামেরার সাথে একটি 2MP ডেপ্থ এবং 2MP ম্যাক্রো ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। এর সাথে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনে একটি 16MP সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনে রয়েছে 5,000mAh ব্যাটারি এবং 33W ফাস্ট চার্জিং সাপোর্ট। Oppo-এর এই ফোনটি ভারতে 14,990 টাকা থেকে কেনা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo