ONEPLUS 7 PRO ফোনটির 12GB ভেরিয়েন্টের সঙ্গে 12টার সময়ে কেনা যাবে

ONEPLUS 7 PRO  ফোনটির 12GB ভেরিয়েন্টের সঙ্গে 12টার সময়ে কেনা যাবে
HIGHLIGHTS

আজ দুপুর 12টায় কিনুন OnePlus 7 Pro

OnePlus 7 Pro ফোনটির নেবুলা ব্লু ভেরিয়েন্ট 12GB র‍্যামেও কিনতে পারবেন

Amazon India তে এই ফোনটি কেনা যাবে

আজকে OnePlus 7 Pro ফোনটির নেবুলা ব্লু স্মার্টফোনটির ভেরিয়েন্ট সেলে আসবে। আর আপনাদের বলে রাখি যে দুটি আলাদা আলাদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে এই ফোনটি এসেছে। এই ফোনে 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ ভেরিয়েন্ট আছে আর এর একটি 12GB র‍্যাম আর 256GB স্টোরেজ ভেরিয়েন্ট আছে।

আর Oneplus.in ফোনটি আজকে দুপুর 12টায় অ্যামাজন ইন্ডিয়া থেকে কেনা যাবে। আর এছাড়া আপনাদের বলে রাখি যে মিরার গ্রে ভেরিয়েন্ট ভারতে এর আগে বিক্রিতে এসেছে আর আপনারা আমান্ড কালার ভেরিয়েন্ট নিতে চাইলে পরবর্তী মাসে কেনা যাবে।

ভারতে ONEPLUS 7 PRO ফোনের দাম

OnePlus 7 Pro ফোনটি তিনটি আলাদা কালার ভেরিয়েন্টে আসতে পারে। আর এই ফোনটি 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ মডেল মাত্র 48,999টাকায় কেনা যেতে পারে, আর এছাড়া এই ফোনের 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ মডেল আপনারা 52,999 টাকায় কেনা যেতে পারে আর এই ফোনের 12GB র‍্যাম আর 256GB স্টোরেজ মডেল আর 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ মডেল নেবুল ব্লু কালারে কেনা যাবে আর এদের দাম যথাক্রেম 52,999 টাকা আর 57,999 টাকা।

ONEPLUS 7 PRO ফোনের স্পেসিফিকেশান

OnePlus 7 Pro ফোনে আপনারা একটি মেটাল বিল্ড পাবেন আর এর সঙ্গে এই ফোনে একটি অল গ্লাস ডিজাইন দেওয়া হয়েছে। আর এই ফোনের ফ্রন্ট আর ব্যাক সাইটে আপনারা গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান পাচ্ছেন। আর এই ফোনে আপনারা একটি 6.67 ইঞ্চির full AMOLED ডিসপ্লে পাবেন আর এটি একটি QHD+ প্যানেল। আর এই ফোনটি DisplayMate য়ের কাছ থেকে A+ রেটিং পেয়েছে। আর এছাড়া এই ফোনের পিক্সাল ডেনসিটি 516ppi । আর এটি HDR10+ সার্টিফায়েড। আর এছাড়া এই ফোনটির রিফ্রেস রেট 90Hz আর এটি এর জন্য  অ্যানিমেশান, নেগিভেশান আর ভিডিও দেখার অভিজ্ঞতা খুব স্মুথ।

যেমন টা বলা হয়েছিল যে OnePlus 7 Pro ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 পাবেন আর এই ফোনে একটি 12GB র‍্যামের সঙ্গে 256Gb স্টোরেজ দেওয়া হ্যেহচে। আর এটি কোম্পানির প্রথম ফোন যা স্ন্যাপড্র্যাগন 855 য়ের সঙ্গে এসেছে। এও বলা হচ্ছে যে এই ফোনটি ছাড়া বাজারে এই চিপসেটের ফোন এখনও পর্যন্ত আর নেই। তবে পার্ফর্মেন্সের ক্ষেত্রে এই ফোনটি সজাসুজি Honor View 20, Huawei P30 Pro আর Galaxy S10E র সঙ্গে প্রতিজগিতা করবে।

এবার যদি আমরা এই ফোনের ক্যামেরা বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে OnePlus 7 Pro মোবাইল ফোনে আপনারা একটি ট্রিপেল ক্যামেরা সেটআপ পাবেন। আর এই ফোনে একটি 48MP Sony IMX586 সেন্সার আছে যে f/1.6 অ্যাপার্চারের আর এতে একটি কাস্টম মেড 7 এলিমেন্ট প্লাস্টিক লেন্স দেওয়া হেয়ছে। আর এই ফোনটিতে একটি 8MP র টেলিফটো লেস্ন আছে আর এটি 3X জুম সাপীর্ট করে আর এখানেই শেষ নয় এর সঙ্গে এই ফোনে আপনারা একটি 16MP র আল্ট্রা ওয়াইড লেন্সও পাবেন।

OnePlus 7 Pro ফোনে আপনারা একটি স্টিরিও স্পিকার পাবেন আর এর সঙ্গে নতুন প্রজুক্তির ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। আর এই ফোনে ডল্বি স্পিকার আছে। আর এই ফোনে আপনারা একটি 4000mAH য়ের ব্যাটারি পাবেন। আর এই ফোনটি OxygenOS 9 ছাড়া অ্যান্ড্রয়েড 9 Pie য়ের সঙ্গে এসেছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo