NOKIA 5.2 র ছবি থেকে স্পেক্স সব কিছু অনলাইনে হাজির

NOKIA 5.2 র ছবি থেকে স্পেক্স সব কিছু অনলাইনে হাজির
HIGHLIGHTS

ফোনটি 6GB র‍্যাম আর 64GB স্টোরেজে আসতে পারে

ডিসপ্লের ওপরে ওয়াটার ড্রপ নচ আছে

HMD Global 23 ফেব্রুয়ারি বার্সেলোনাতে একটি ইভেন্ট করবে। আর কোম্পানি ইভেন্টের সময়ে এন্ট্রি লেভেল ফোন Nokia 8.2 5G, Nokia 5.2 নামের ফিচার ফোন আনতে পারে। Nokia 5.2 ফোনটি অনলাইন দেখা যাবে আর নতুন লিক অনুসারে এই ডিভাইসের ছবি, স্পেক্স আর দামের বিষয়ে জানা গেছে।

টিপস্টার Evan Blass টুইট করে বলেছেন যে নোকিয়া ফোনের ক্যাপটেন অ্যামেরিকার কোডনেম দেওয়া হয়েছে। এই ডিভাইসে 6GB র‍্যামের সঙ্গে64 GB স্টোরেজ থাকবে। আর এই Nokia 5.2 ফোনটি আপনারা $180 হতে পারে। আর এই ফোনটি 4 মার্চ বিক্রি করা হতে পারে।

আর এই Nokia 5.2 ফোনে একটি ওয়াটারড্রপ নচ থাকতে পারে আর যা বেজেল লেসের সঙ্গে আসবে আর নোকিয়া ব্র্যান্ডিংয়ের সঙ্গে থাকতে পারে। আর এর ন্সগে এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর হতে পারে যা ব্যাক প্যানেলে কোয়াড ক্যামেরা দিতে পারে আর এর সঙ্গে সার্কুলার হাউসিং সেট করা হবে আর ক্যামেরা সেটআপের সঙ্গে পিল শেপড LED ফক্ল্যাশ থাকতে পারে। আর এর সঙ্গে নিচে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হতে পারে। আর এই ফোনে ফ্রস্টেড গ্লাস প্লাস্টিক দেওয়া হতে পারে আর এই ফোনে আপনারা কার্ভড সাইড পেতে পারেন। Nokia Captain Americaই Nokia 5.2 হতে পারে তবে এখনও এই নিয়ে কোন অফিসিয়াল কিছু জানা জায়নি।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo