Xiaomi Mi 6X স্মার্টফোনটিতে স্ন্যাপড্র্যাগন 660থাকবে

Xiaomi Mi 6X স্মার্টফোনটিতে স্ন্যাপড্র্যাগন 660থাকবে
HIGHLIGHTS

Xiaomi এই বছরের তাদের বেশ কিছু স্মার্টফোন লঞ্চ করে সবাইকে চমকে দিয়েছে, আর এবার জানা গেছে যে কোম্পানি একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে

Xiaomi সম্প্রতি Xiaomi Mi Mix 2S স্মার্টফোনটি লঞ্চ করা হয়েছে, আর এবার নম্ভেম্বরে একটি স্মার্টফোন তারা নিয়ে আসতে চলেছে। আর এরকম জানা গেছে যে কোম্পানি তাদের Xiaomi Mi 6X স্মার্টফোনটি 25এপ্রিল লঞ্চ করতে চলেছে। আর এই স্মার্টফোনটিকে নিয়ে এর আগেও বেশ কিছু লিক সামনে এসেছে।

Paytm মলে এই অসাধারন অফার গুলি পাওয়া যাচ্ছে

আর এখন এই স্মার্টফোনটির বিষয়ে অনেক কিছুই জানা গেছে, আপনাদের বলে রাখি যে ইন্টারনেটের খবর অনুসারে এই ফোনটির চিপসেট এর একটি বড় বৈশিষ্ট্য হতে চলেছে। আসলে এই ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট থাকতে চলেছে, আর এই খবরটির সত্যতাও এখন স্বীকার করা হচ্ছে।

এই চিপসেটটির খবর ছাড়া এও জানা গেছে যে এই ডিভাইসে একটি 20মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে, আর এছাড়া এই স্মার্টফোনে একটি ডুয়াল 20মেগাপিক্সালের রেয়ার ক্যামেরাও থাকতে পারে। আর এছাড়া এও জানা গেছে যে এই ডিভাইসটিতে AI থাকতে পারে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর আমরা যদি এই স্মার্টফোনটির স্পেক্স দেখি তবে দেখা যাবে যে এই ডিভাইসে 5.99ইঞ্চির FHDপ্লাস ডিসপ্লে থাকতে পারে আর এর সঙ্গে এই ফোনে 6GB র‍্যাম 128GB ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিও তে কাজ করবে। আর এই ফোনের ব্যাতারি 2910mAhয়ের হবে।চিপসেট থাকতে চলেছে, আর এই খবরটির সত্যতাও এখন স্বীকার করা হচ্ছে।

Via

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo