One Plus 6 স্মার্টফোনটি 17 মে চিনে লঞ্চ হতে পারে, ইন্টারনেটে এই বিষয়ে খবর সামনে এসেছে

One Plus 6 স্মার্টফোনটি 17 মে চিনে লঞ্চ হতে পারে, ইন্টারনেটে এই বিষয়ে খবর সামনে এসেছে
HIGHLIGHTS

সম্প্রতি জানা গেছিল যে কোম্পানি তাদের OnePlus6 ডিভাইসটি 21 মে লঞ্চ করতে পারে, তবে এখন যে নতুন খবর পাওয়া গেছে তা অনুসারে ফোনটি 17মে লঞ্চ হতে পারে

সম্প্রতি জানা গেছিল যে OnePlus6 স্মার্টফোনটি 21মে লঞ্চ হতে পারে তবে এবার এবার একটি অফিসিয়াল খবর অনুসারে কোম্পানি তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোনকে 17 মে লঞ্চ করতে পারে।

আর এর আগের খবর অনুসারে কোম্পানি OnePlus LABয়ে প্রোগ্রাম শুরু করেছিল আর এই ডিভাইসের আগে কিছু বাছাই করা ব্যাক্তির কাছে এটি টেস্ট করানোর জন্য দিচ্ছিল। এর এর জন্যই টেলিকমটক বলছে যে Gsmarenaয়ার ইউজাররা রেজিস্ট্রেশান করেছিলেন আর জাতে কোম্পানির ব্যক্তি ফোনের সমস্ত ডিটেলস দিয়েছিলেন, আর এই সেলে প্রোগ্রাম নিয়ে টার্ম আর কন্ডিশান দেওয়া হয়েছিল। আর এছারা এই মেলে ফোনের লঞ্চ থেকে নিয়ে সব খবর দেওয়া হয়েছিল, যা অনুসারে এই ডিভাইসটি 21মে লঞ্চ হওয়ার কথা ছিল।

Paytm Deals: আজকে এই হেডফোন গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

তবে এই ডিভাইসটি লঞ্চ করার জন্য এই ডেট দেখে এরকম মনে হচ্ছে যে এটি বেশ লম্বা সময়ে হবে, কারন কোম্পানি এখন সম্প্রতি এই ডিভাইসের টিজ করা শুরু করেছে। তবে আগের কিছু লিককে সত্যি বলে মনে করা হয় তবে এই ডিভাইসটিমে মাসের প্রথম সপ্তাহেই লঞ্চ করা হবে। তবে কোম্পানির চিরকালীন নিয়ম দেখে মনে করা হচ্ছে যে কোম্পানি তাদের ফোন জুনের শেষের মধ্যে লঞ্চ করবে।

আর এখন এটাই দেখার যে এই ডিভাইসটি 17মে লঞ্চ হবে কিনা আর ভারতে এই ডিভাইসটি এর পরে এক সপ্তাহের মধ্যে ভারতে আসে কিনা। আর এর মানে এই যে এটি ভারতে জুনের প্রথম সপ্তাহে করা নাড়তে পারে। আর আমরা অনেক দিন ধরেই এই ডিভাইসটির অপেক্ষা করছি আর আপনাদের জানিয়ে  রাখি যে এর জন্য আপনাদের আরও কিছু দিন অপেক্ষা করতে হবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এর আগের কিছু লিক অনুসারে এই ডিভাইস্টি 5মে লঞ্চ করা হতে পারে আর এও জানা গেছিল যে ফোনটি 16মে লঞ্চ হতে পারে। আর এবার এও জান গেছিল যে ফোনটি 21মে লঞ্চ হতে চলছে। আর এবার নতুন খবরে বলা হচ্ছে যে ফোনটি 17মে লঞ্চ হতে চলেছে।

Digit.in
Logo
Digit.in
Logo