48MP ক্যামেরা সহ Moto G9 ফোনের আজ প্রথম সেল, লঞ্চ অফারে রয়েছে ৫০০ টাকার ডিসকাউন্ট

48MP ক্যামেরা সহ Moto G9 ফোনের আজ প্রথম সেল, লঞ্চ অফারে রয়েছে ৫০০ টাকার ডিসকাউন্ট
HIGHLIGHTS

ভারতে Moto G9 এর দাম রাখা হয়েছে 11,499 টাকা

Moto G9 ফোনের বিক্রি ফ্লিপকার্টে (Flipkart) 31 আগস্ট থেকে করা হবে

মটো G9 ফোনটি Samsung Galaxy M21, Redmi Note 9 Pro এর মতো স্মার্টফোনগুলি কে টেক্কা দেবে

Moto G9 বাজেট স্মার্টফোন ভারতে সম্প্রতি লঞ্চ করা হয়েছে। Motorola-র নতুন বাজেট স্মার্টফোন আজ (31 আগস্ট) প্রথমবার বিক্রি করা হবে। এই ফোনটি গত সপ্তাহে বাজারে আনা হয়েছে। এই ফোনটি প্রথম ফ্ল্যাশ সেল দুপুর ১২ টায় পাওয়া যাবে। Moto G9 ফোনে দেওয়া রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা এবং 20W দ্রুত চার্জিং। এছাড়া ফোনে পাওয়া যাবে 6.5-ইঞ্চি বিশাল ডিসপ্লে। মটোরোলার ফোনটি Samsung Galaxy M21, Redmi Note 9 Pro এর মতো স্মার্টফোনের সাথে প্রতিযোগিতা করে। আসুন এই ফোন সম্পর্কে বিস্তারিত জেনে নিই ….

Moto G9 দাম

ভারতে Moto G9 এর দাম রাখা হয়েছে 11,499 টাকা। এই দামে আপনি 4 জিবি র‌্যাম সহ 64 জিবি স্টোরেজটির একটি ভ্যারিয়েন্ট পাবেন। এই ফোনটি দুটি রঙের ভেরিয়েন্ট ফরেস্ট গ্রিন এবং সাফায়ার ব্লুতে পাওয়া যাবে। Moto G9 ফোনের বিক্রি ফ্লিপকার্টে (Flipkart) 31 আগস্ট থেকে করা হবে।

এই ফোনে পাওয়া অফার সম্পর্কে কথা যদি বলি তবে আপনি এই ফোনটি ICICI ব্যাংক এর ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ডের মাধ্য়মে কেনেন তবে আপনি ফোনটি EMI তে কিনলে পেয়ে যাবেন ৫০০ টাকার ছাড়। এর পাশাপাশি ফ্লিপকার্টে স্পেশল প্রাইসে পাবেন 3,500 টাকার ডিসকাউন্ট।

Moto G9 স্পেসিফিকেশন

Moto G9 অ্যান্ড্রয়েড 10 এর সপোর্ট পাওয়া যাবে। পাশাপাশি এটিতে 6.5 ইঞ্চি HD প্লাস ম্যাক্স ভিশন ডিসপ্লে রয়েছে। এই ফোনে আপনি স্ন্যাপড্রাগন 662 প্রসেসর পাবেন। এছাড়াও, এতে ট্রিপল রিয়ার ক্যামেরার সপোর্ট রয়েছে, যেখানে প্রধান ক্যামেরাটি 48 মেগাপিক্সেল, যার অ্যাপারচার f/1.7 রয়েছে। দ্বিতীয় লেন্সটি একটি 2 মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং তৃতীয় লেন্সটি 2 মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি তোলার জন্য এই ফোনে একটি 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

Moto G9 ব্যাটারি এবং কানেক্টিভিটি

এই মটোরোলা ফোনে কানেক্টিভিটি জন্য,4G VoLTE, ওয়াই-ফাই, ব্লুটুথ ভি 5.0, জিপিএস, এনএফএসি, এফএম রেডিও, এনএফসি, এফএম রেডিও এবং 3.5 মিমি হেডফোন জ্যাক পাওয়া যাবে। ফোনটিতে 5000mAh ব্যাটারি রয়েছে যা 20 ওয়াটের দ্রুত চার্জিংকে সপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo