বেজেল লেস ডিজাইনের সঙ্গে মাইক্রোম্যাক্স ক্যানভাস 2 প্লাস ফোনটি লঞ্চ হল

বেজেল লেস ডিজাইনের সঙ্গে মাইক্রোম্যাক্স ক্যানভাস 2 প্লাস ফোনটি লঞ্চ হল
HIGHLIGHTS

এই ফোনটিতে 4000mAhয়ের ব্যাটারি দেওয়া হয়েছে

গত সপ্তাহের শেষে ভারতে নিউ দিল্লিতে মাইক্রোম্যাক্স তাদের নতুন স্মার্টফপ্ন মাইক্রোম্যাক্স ক্যানভাস 2 প্লাস লঞ্চ করে দিয়েছে। এই ফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য এর বেজেল লেস ডিজাইন। আর এই ডিভাইসটি মিড রেঞ্জের স্মার্টফোন বাজার টার্গেট করে লঞ্চ করা হয়েছে। এই ফোনে ফেস আনলক ফেসিলিটি আর একটি বড় ব্যাটারি দেওয়া হয়েছে।

এই নতুন ক্যানভাস 2 প্লাস স্মার্টফোনে একটি 5.7ইঞ্চির HD IPS স্ক্রিনা ছে। আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9। আর এই ফোনটির র‍্যাম 3GB আর ইন্টারনাল স্টোরেজ 32GB। এই ফোনের ব্যাটারির বিষয়টি আমরা যদি দেখি তবে দেখা যাবে যে এই ফোনটিতে একটি 4000mAhয়ের ব্যাটারি আছে। আর এর ফোনে ফেসআনলক ফিচারের সঙ্গে ফিঙ্গারপ্রিন্টস্ক্যানারও দেওয়া হয়েছে।

এই মাইক্রোম্যাক্সের নতুন ফোনটি আমরা যদি দেখি তবে দেখা যাবে যে এতে যে ক্যামেরা আছে তা 13MPর রেয়ার ক্যামেরা। আর ফ্রন্টে একটি 8MPর ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটি 22টই ভারতীয় ভাষা সাপোর্ট করে।

এই 18:9 অ্যাস্পেক্ট রেশিওর ফোনটিতে 8.0 mm সুপার স্লিম ডিজাইন দেওয়া হেয়ছে আর তা হাই প্রিমিয়াম ব্ল্যাক ফিনিস যুক্ত। এই ফোনটির দাম 8,999টাকা। আর এটি সারা দেশের সব প্রধান রিটেল আউটলেটে কিনতে পাওয়া যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo