Meizu M6 স্মার্টফোনটি কোন রকমের নোটিস আর খবর ছাড়াই অ্যামাজন ইন্ডিয়াতে লঞ্চ হল

Meizu M6 স্মার্টফোনটি কোন রকমের নোটিস আর খবর ছাড়াই অ্যামাজন ইন্ডিয়াতে লঞ্চ হল
HIGHLIGHTS

Meizu র ক্ষেত্রে এটা দেখা গেছে যে তারা তাদের যেকোন স্মার্টফোন প্রথমে চিনে লঞ্চ করে আর এর পরে তা ভারতে লঞ্চ করে

Meizu র ক্ষেত্রে এটা দেখা গেছে যে তারা তাদের যেকোন স্মার্টফোন প্রথমে চিনে লঞ্চ করে আর এর পরে তা ভারতে লঞ্চ করে। সম্প্রতি কোম্পানি তদের ফ্ল্যাগশিপ ডিভাইস নিয়ে এসেছে। Meizu 15 একটি অসাধারন স্মার্টফোন। তবে এটি সম্প্রতি নিজের দেশে কোম্পানি এই ডিভাইসটি লঞ্চ করেছে।

তবে কোম্পানি ভারতে কোন রকমের খবরাখবর ছাড়া তাদের একটি নতুন স্মার্টফোন লঞ্চ করে দিয়েছে, যা অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে লঞ্চ করা হয়েছে। আর এর নাম Meizu M6। আর এই ডিভাইসটি সেপ্টেম্বর 2017সালে চিনে লঞ্চ করা হয়েছিল। আর এবার এটি 8মাস পরে ভারতে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে কোম্পানি এই ফোনটির কথা ভারতীয় দের জন্য  গত বছরের নভেম্বর মাসে টিজ করেছিল।

এই স্মার্টফোনটি Meizu M5 স্মার্টফোনের পরবর্তী জেনারেশানের একটি নতুন স্মার্টফোন, তবে M5 ফোনটি গত বছরে লঞ্চ করা হয়েছিল। আর এছাড়া আপনাদের এও বলে রাখি জে এটি 2GB র‍্যাম আর 16GB স্টোরেজের ফোন। আর এই ডিভাইসটির স্পেক্সের কথা বলে এটি একটি কালার ভেরিয়েন্টেই লঞ্চ করা হয়েছে। এটি আপনারা ব্ল্যাক কালারে পাবেন।

এছাড়া M6 ফোনটি একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন  হিসাবে লঞ্চ করা হয়েছে। এই ডিভাইসে একটি মিডিয়াটেক MT6750চিপসেটের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এছাড়া এতে একটি 13মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

এই ফোনে একটি 5.2 ইঞ্চির HD ডিসপ্লে আছে যার অ্যাস্পেক্ট রেশিও 16:9। আর এই ফোনটি একটি 4G VoLTE স্মার্টফোন। আর এতে ডুয়াল সিমের সুবিধাও আছে। এই ফোনে একটি 3,070mAhয়ের ব্যাটারি আছে। আর এই ফোনের দাম মাত্র 7,699টাকা।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo