Lenovo Z5 স্মার্টফোনটিকে নিয়ে একটি লঞ্চ টিজার লিক হয়েছে, 5 জুন এটি লঞ্চ করা হতে পারে

Lenovo Z5 স্মার্টফোনটিকে নিয়ে একটি লঞ্চ টিজার লিক হয়েছে, 5 জুন এটি লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

Lenovo ওয়েবোতে একটি পোস্ট করেছে যা অনুসারে Lenovo Z5 স্মার্টফোনটি একটি ফুল স্ক্রিন ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হতে পারে

এরকম জানা যাচ্ছে যে Lenovo তাদের পরবর্তী স্মার্টফোন Lenovo Z5 স্মার্টফোনটি লঞ্চ করতে পারে। এই ডিভাইসটি কোম্পানির তরফে 5জুন লঞ্চ করা হতে পারে, আর এই ডিভাইসটি একটি বেজেল লেস স্ক্রিনের সঙ্গে লঞ্চ করা হতে পারে এর এই ডিসপ্লের নচ ডিজাইন দেখানো হয়নি।

আর এবার যখন এই ডিভাইসটি নিয়ে এর লঞ্চ ডেটের বিষয়ে বলা হচ্ছে তখন আপনাদের এটা বলে রাখি যে এই ফোনটির বিষয়ে আগামী আরও কিছু দিনের মধ্যে আরও অনেক খবর সামনে আসতে পারে। আর এটি একটি অল স্ক্রিনের সঙ্গে দেখা গেছে।

 

Lenovoর পরবর্তী স্মার্টফোনের বিষয়ে কিছু লিক সামনে এসেছে আর এর বিষয়ে আমরা যদি কথা বলি তবে Lenovoর VP Mr Chang Cheng এই ডিভাইসের কিছু ক্যামেরা স্যাম্পেলও দেখিয়েছিলেন।

এই ক্যামেরা স্যাম্পেলে ওয়াটারমার্ক আছে আর সেই মার্কে Lenovo Z5 আর AI ডুয়াল ক্যামেরা লেখা দেখা গেছিল। আর এর সঙ্গে টেক্সটের সঙ্গেও ডুয়াল ক্যামেরা আইকনও দেখা গেছিল। আর আমাদের মনে হয় যে ওয়াটার মার্কের ফিচার ক্যামেরা সেটিংসে টার্ন অন আর অফ করা যায়। আর এর থেকে অবশ্য এটা জান যায় যে Z5ফোনটিতে ডুয়াল ক্যামেরা থাকবে আর এই ডিভাইসের ক্যামেরা ডিপার্টমেন্টে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স প্রযুক্তি অফার করবে। আর এই ডিভাইস থেকে নেওয়া ছবিতে সাব্জেক্টকে ভাল ভাবে ক্যাপচার করা যায় আর ছবির ক্যামেরা এটি একটি বৈশিষ্ট্য বলা যায়।
 

Mr Cheng সম্প্রতি বলেছেন যে এই ফ্ল্যাগশিপ মডেলে স্টোরেজ 4TB পর্যন্ত বাড়ানো যাবে। Cheng এও বলেন যে 4TB স্টোরেজে 2000HD সিনেমা, 1মিলিয়ান ছবি আর 1,50,000মিউজিক ফাইল সেভ করা যাবে। আর এর আগে Cheng একটি স্কেচের মাধ্যেমে এই ডিভাইসের টিজার নিয়ে এসেছিলেন।

আর এছাড়া Lenovo Z5 95% পর্যন্ত স্ক্রিন রেশিও অফার করতে পারে আর এই মেটাল মিড-ফ্রেমের সঙ্গে দেখা যাক। আর এই ডিভাইসের ব্যাক গ্লাসের হবে। আর এখনও এই ডিভাইসের বিষয়ে এর থেকে বেশি কিছু জানা যায়নি তবে আশা করা হচ্ছে যে কোম্পানি এই ডিভাইসটি জুন মাসে লঞ্চ করছে।

Digit.in
Logo
Digit.in
Logo