Lava X3: লাভা লঞ্চ করল 6999 টাকায় দুর্দান্ত ফিচার এবং স্পেসিফিকেশন সহ ফোন, বিনামূল্যে মিলবে নেকব্যান্ড

Lava X3: লাভা লঞ্চ করল 6999 টাকায় দুর্দান্ত ফিচার এবং স্পেসিফিকেশন সহ ফোন, বিনামূল্যে মিলবে নেকব্যান্ড
HIGHLIGHTS

লাভা (Lava) সস্তা ফোন Lava X3 লঞ্চ করেছে

ফোনের 3GB RAM সহ 32GB স্টোরেজের দাম রাখা হয়েছে 6,999 টাকা

প্রি-অর্ডার করলে ফোনের সাথে 2,999 টাকা দামের Lava ProBuds N11 নেকব্যান্ড বিনামূল্যে পাওয়া যাবে

ভারতীয় স্মার্টফোন সংস্থা লাভা (Lava) সস্তা ফোন Lava X3 লঞ্চ করেছে। এই ফোনটি মাত্র 6,999 টাকায় বাজারে আনা হয়েছে। লাভা এক্স 3 ফোনটি 4G কানেক্টিভিটির সাথে আনা হয়েছে। ফোনে HD+ রেজোলুশন ডিসপ্লে সাপোর্ট করা হয়েছে। এছাড়া, ফোনে কোয়াড কোর Helio A22 প্রসেসর এবং 3GB RAM সহ 32GB স্টোরেজ সাপোর্ট দেওয়া হয়েছে। ফোন ভারতে Redmi A1+ এবং Realme C33-এর সাথে প্রতিযোগিতা করতে চলেছে।

Lava X3 দাম এবং বিক্রি

Lava X3 আর্কটিক ব্লু, চারকোল ব্ল্যাক এবং লাস্টার ব্লু কালার অপশনে কেনা যাবে। ফোনের 3GB RAM সহ 32GB স্টোরেজের দাম রাখা হয়েছে 6,999 টাকা। 20 ডিসেম্বর অর্থাৎ আজ প্রি-অর্ডার করলে ফোনের সাথে 2,999 টাকা দামের Lava ProBuds N11 নেকব্যান্ড বিনামূল্যে পাওয়া যাবে। এই ফোন Amazon India ওয়েবসাইট থেকে কেনা যাবে।

Lava-X3

Lava X3 এর স্পেসিফিকেশন

Lava X3 এর সাথে Android 12 Go Edition এর সাপোর্ট দেওয়া হয়েছে। লাভা X3 ফোনে একটি 6.53-ইঞ্চি HD Plus IPS LCD ডিসপ্লে রয়েছে, যা ওয়াটারড্রপ নচের সাথে আসে। ফোনে কোয়াড কোর Helio A22 প্রসেসর দেওয়া, যা 3GB RAM এর সাথে 32GB স্টোরেজ সাপোর্টের সাথে আসে। স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের সাহায্যে স্টোরেজ বাড়ানো যাবে। ফোনে নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

ক্যামেরা সেটআপের কথা বলতে গেলে, ফোনের সাথে একটি 8-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং দ্বিতীয় VGA লেন্স দেওয়া হয়েছে। রিয়ার ক্যামেরার সাথে LED ফ্ল্যাশ সাপোর্ট দেওয়া। সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনে রয়েছে 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

লাভা X3 এর সাথে একটি 4,000mAh ব্যাটারি রয়েছে, যা 10W চার্জিং সাপোর্ট করে। ফোনে কানেক্টিভিটির জন্য, 4G VoLTE, USB Type-C পোর্ট, 3.5mm হেডফোন জ্যাক, Wi-Fi এবং GPS সাপোর্ট দেওয়া।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo