আজ দুপুর 12টায় জিওফোন 2 র সেল

আজ দুপুর 12টায় জিওফোন 2 র সেল
HIGHLIGHTS

আজ দুপুর 12টায় ফোনটি কেনা যাবে

ফোনটি জিওর অফিসিয়াল সাইট থেকে কেনা যাবে

ফোনটির সঙ্গে পেটিএমের ক্যাশব্যাক অফার আছে

ভারতে জিও ফোন আর জিও ফোন 2 লঞ্চ হয়েছে অনেক দিন হয়ে গেছে। আর জিও ফোন 2 জিও ফোনের আপগ্রেডেট ভার্সান। আর এই ফোনটি আপনারা যদি চান তবে আজকে কিনতে পারবেন। কোম্পানি এই ফোনটিকে ‘ভারতের স্মার্টফোন’ ট্যাগ লাইনের সঙ্গে নিয়ে এসেছে। আজকে দুপুর 12 টার সময়ে এই জিও ফোনটি আপনারা জিওর অফিসিয়াল সাইট থেকে কিনতে পারবেন। আর এই ফোনটি আপনারা EMI তেও কিনতে পারবেন। আর এই ফোনটির দাম 2,999টাকা।

জিওফোন 2 র অফার্স

জিও ফোনটির দাম 2,999 টাকা। আ এই ফোনটি আপনারা পেটিএম থেকে ফ্ল্যাট 200 টাকার ক্যাশব্যাকে কিনতে পারবেন। আর এই ফোনটি আপনারা EMI তেও কিনতে পারবেন। আর এই ফোনটি আপনার যদি জিও ডট কম থেকে EMI তে কেনেন তবে আপনারা এই ফোনটি 141 টাকায় কিনতে পারবেন।

জিও ফোন 2 র স্পেস্ফিকেশান আর ফিচার্স

জিওফোন 2 হরাইজেন্টাল ভিউইং অভিজ্ঞতা অফার করে আর এটি ফুল QWERTY কি বোর্ড সাপোর্ট করে। আর এই ফোনটিতে স্মার্টফিচার ফোন হিসাবে এসেছে আর এই ফোনটি আপনারা যদি তিনটি রিচার্জ প্যাক 49,99 আর 153 টাকার অফারে নিতে পারবেন। আর এর সঙ্গে এই প্যাক 28 দিনের বৈধতার সঙ্গে পাবেন।

ফোনটিতে 2.40 ইঞ্চির 240×320 পিক্সাল রেজিলিউশান আছে। আর এই ফোনে 512MB র‍্যাম আছে। আর ফোনে 4GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনের স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

ফোনে একটি 2মেগাপিক্সালের প্রাইমারি আর 0.3 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আছে। আর এই ফোনটি KaiOS য়ে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে আপনারা 2,000mAh য়ের ব্যাটারি পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo