Infinix Smart HD 2021 মাত্র ৫৯৯৯ টাকায় ভারতে হাজির, কম দামে সেরা ফিচারের স্মার্টফোন

Infinix Smart HD 2021 মাত্র ৫৯৯৯ টাকায় ভারতে হাজির, কম দামে সেরা ফিচারের স্মার্টফোন

Infinix Smart HD 2021 স্মার্টফোন ইনফিনিক্স সংস্থার নতুন ডিভাইস। এটি একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন যার দাম মাত্র 5,999 টাকা। 24 ডিসেম্বর থেকে ই-কমার্স সাইট Flipkart-এ শুরু হবে এই ফোনের সেল। তবে আসুন জেনে নেওয়া যাক Infinix Smart HD 2021 ফোনে কী রয়েছে বিশেষ…

Infinix Smart HD 2021 ফোনের ফিচার এবং স্পেসিফিকেশন

ফোনটিতে 6.1-ইঞ্চি HD+ ড্রপ নচ ডিসপ্লে রয়েছে। ফোনের অ্যাসপেক্ট রেশিও 19.5:9 এবং স্ক্রিন-টু-বডি রেশিও 85% দেওয়া। 2GB র‌্যাম এবং 32GB ইন্টারনাল স্টোরেজ সহ এই ফোনে মিডিয়াটেক হেলিও A20 কোয়াড-কোর প্রসেসর রয়েছে।

ফটোগ্রাফির জন্য, এই ফোনের পিছনে LED ফ্ল্যাশের সাথে একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হয়েছে। এই ক্যামেরাটি AI ডিটেকশন মোড সহ আসে। পাশাপাশি ভাল ফটোগ্রাফি অভিজ্ঞতার জন্য, ফোনটিতে AI HDR মোড, AI বিউটি মোড এবং পোট্রেট মোড মতো কিছু দুর্দান্ত অপশন দেওয়া হয়েছে। সেলফি তোলার জন্য এই ফোনের ফ্রন্টে ডুয়াল LED ফ্ল্যাশ এর সাথে 5 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাবেন।

ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস-আনলকের মতো দুর্দান্ত ফিচার সহ এই ফোনে 5000mAh ব্যাটারি রয়েছে। সংস্থার দাবি যে এই ব্যাটারি 35 দিনের স্ট্যান্ডবাই টাইম অফার করে। বাজারে তিনটি রঙে পাওয়া যাবে- পোখরাজ ব্লু, কোয়ার্টজ গ্রিন এবং ওবিসিডিয়ান ব্ল্যাক।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo