মাত্র ৬,৯৯৯ টাকায় Flipkart-এ বিক্রি হচ্ছে দুর্দান্ত ফিচারের সাথে Infinix Smart 4

মাত্র ৬,৯৯৯ টাকায় Flipkart-এ বিক্রি হচ্ছে দুর্দান্ত ফিচারের সাথে Infinix Smart 4
HIGHLIGHTS

Infinix Smart 4-এ 6.82 ইঞ্চির HD+ ডিসপ্লে দেওয়া রয়েছে। ফোনের উপর ডিসপ্লেতে দেওয়া হয়েছে সেলফি ক্যামেরা

Infinix Smart 4 স্মার্টফোন ওশিয়ান ওয়েভ, ভায়োলেট, কুয়েতজ়াল সিয়ান এবং মিডনাইট ব্ল্যাক- মূলত এই চারটি রঙেরই পাওয়া যাবে

Flipkart-এ দুপুর ১২ টায় Infinix Smart 4 ফোনটি বিক্রি করা হবে। Infinix Smart 4-এর দাম ₹6,999

Infinix Smart 4 স্মার্টফোনটি সম্প্রতি ভারতের বাজারে লঞ্চ করা হয়েছে। 8 নভেম্বর থেকে এই স্মার্টফোনের প্রথম সেল। তবে আজও এই ফোনটি ফ্লিপকার্টে কেনা যাবে। Flipkart-এ দুপুর ১২ টায় Infinix Smart 4 ফোনটি বিক্রি করা হবে। Infinix সংস্থা চলতি বছরেই একের পর এক বাজেট স্মার্টফোন নিয়ে মাতিয়ে রেখেছে বাজার।

Infinix Smart 4 স্মার্টফোন ওশিয়ান ওয়েভ, ভায়োলেট, কুয়েতজ়াল সিয়ান এবং মিডনাইট ব্ল্যাক- মূলত এই চারটি রঙেরই পাওয়া যাবে। এই নতুন স্মার্টফোনের দাম Infinix Smart 4-এর দাম ₹6,999।

Infinix Smart 4 ফিচার্স

Infinix Smart 4-এ 6.82 ইঞ্চির HD+ ডিসপ্লে দেওয়া রয়েছে। ফোনের উপর ডিসপ্লেতে দেওয়া হয়েছে সেলফি ক্যামেরা। পাশাপাশি Infinix-এর নতুন এই স্মার্টফোনের ডিসপ্লেতে 90.5% স্ক্রিন টু বডি রেশিও দেওয়া। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও 20.5:9 এবং এটি 2.5D কার্ভড গ্লাস দ্বারা নির্মিত।

MediaTek-এর Helio A22 কোয়াড কোর প্রসেসর দ্বারা চালিত এই স্মার্টফোন। Infinix Smart 4 ফোনটিতে রয়েছে 2GB RAM এবং 32GB স্টোরেজ স্পেস। এই স্পেস আবার 256GB মেমোরি কার্ড দিয়ে বাড়িয়েও নেওয়া যাবে। Android Go এডিশনে চলবে এই নতুন স্মার্টফোন। এছাড়াও অন্যান্য ফিচার্সের মধ্যেই ফোনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক, VoWiFi/ VoLTE সাপোর্ট এবং DTS Surround Sound support।

Infinix Smart 4 ফোনে ক্যামেরার জন্য় একটি 13MP AI ডুয়াল রেয়ার ক্যামেরা সেট-আপ রয়েছে। তার সঙ্গেই রয়েছে একটি ট্রিপল LED flash। ফোনের সামনে থাকছে 8MP একটি সেলফি ক্যামেরা। সেই ক্যামেরার অ্যাপার্চার f/2.0, রয়েছে AI দ্বারা চালিত বিউটি মোড এবং মাল্টিপল ক্যামেরা মোডও। Infinix Smart 4 ফোনটির ব্যাটারি 6,000 mAh ব্যাকআপের। 5V 2A চার্জারে চলবে এই ফোনের ব্যাটারি। 100% চার্জ হতে ফোনটি সময় নেবে 4 ঘণ্টা 10 মিনিট।

Digit.in
Logo
Digit.in
Logo