মাত্র ২৫ হাজার টাকার স্মার্টফোন কিনুন Diwali Sale-এ, বড় ছাড়ের সাথে পাবেন সেরা অফার

মাত্র ২৫ হাজার টাকার স্মার্টফোন কিনুন Diwali Sale-এ, বড় ছাড়ের সাথে পাবেন সেরা অফার
HIGHLIGHTS

২৯ শে অক্টোবর থেকে শুরু হয়ে গিয়েছে Filpkart-এ দিওয়ালির সেল, যা চলবে ৪ নভেন্বর পর্যন্ত

Flipkart Big Diwali Sale-এ 25,000 টাকার কমে কিনুন নতুন স্মার্টফোন

Flipkart Diwali Sale-এ সবচেয়ে কম দামে মোবাইল কেনার সুযোগ

করোনা মহামারীতে এবার দুর্গা পুজো হোক কিংবা দিওয়ালির সমস্ত কেনাকাটা অনলাইনে করা হচ্ছে। লোকেরা টেষ্টা করছেন যতো কম বেড়োনো যায়। এবং এই পরিস্থিতির সুযোগ নিতে ই-কমার্স সংস্থারা একের পর এক নিয়ে আসছে দুর্দান্ত অফার। ২৯ শে অক্টোবর থেকে শুরু হয়ে গিয়েছে Filpkart-এ দিওয়ালির সেল, যা চলবে ৪ নভেন্বর পর্যন্ত। এই সেলে আপনি স্মার্টফোনে পাবেন প্রচুর ছাড়।

আপনি যদি ২৫,০০০ টাকা পর্যন্ত একটি দুর্দান্ত ফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তবে আমরা আপনাকে ৫টি এমন স্মার্টফোন সম্পর্কে বলছি যেগুলিতে আপনি বাম্পার ছাড় পেতে পারেন। তবে আসুন দেখে নেওয়া যাক Flipkart Big Diwali Sale-এর অফার সম্পর্কে….

Samsung Galaxy M51

আপনি যদি স্যামসাং কোম্পানির ফোন কিনতে চান তবে Flipkart Diwali Sale-এ Samsung Galaxy M51 ফোনে প্রচুর ছাড় পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোনে রয়েছে AMOLED ডিসপ্লে, স্ন্যাপড্রাগন 730G প্রসেসর এবং 7,000 এমএএইচ ব্যাটারির সাথে আসে। সেল চলাকালীন এই ফোনটি আপনি 24,999 টাকার প্রাথমিক দামে কিনতে পারবেন।

Poco X2

দুর্দান্ত ক্যামেরা কোয়ালিটির সাথে ফাস্ট চার্জিং এবং বেশি স্টোরেজের ফোন যদি কিনতে চান তবে আপনি Poco X2 কিনতে পারেন। এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন 730G প্রসেসর, 120Hz ডিসপ্লে এবং 64MP কোয়াড ক্যামেরা সেটআপ। সেলে এই ফোনটি 16,499 টাকায় পাওয়া যাবে।

Motorola One Fusion+

দুর্দান্ত ক্যামেরা ফোন হিসাবে মটোরোলার এই ফোনটি একটি ভাল বিকল্প হতে পারে। এই স্মার্টফোনে রয়েছে 64MP কোয়াড ক্যামেরা সেটআপ। পাশাপাশি থাকছে স্ন্যাপড্রাগন 730G এর প্রোসেসর। Diwali Sale-এ আপনি এই ফোনটি 16,499 টাকায় কিনতে পারেন।

LG G8X

যদি আপনি ডুয়াল স্ক্রিন ফোন কিনতে চান তবে LG G8X আপনার জন্য একটি ভাল বিকল্প হতে পারে। এই ফোনে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন 855 প্রসেসর। সেলে এই ফোনটি 24,990 টাকায় বিক্রি করা হবে। 3 নভেম্বর থেকে Flipkart Sale-এ এই ফোনটি বিক্রি শুরু করা হবে।

Vivo V20

Flipkart Big Diwali Sale-এ ভিভো ভি২০ ফোনটি 24,990 টাকার প্রাথমিক দাম কিনতে পারবেন। এই ফোনে আপনি পেয়ে যাবেন AMLOED ডিসপ্লে, স্ন্যাপড্রাগন 720G প্রসেসর এবং 44MP ফ্রন্ট ক্যামেরা। আপনি চাইলেন এই ফোনটি এক্সচেঞ্জ অফারে 2,500 টাকার অতিরিক্ত ছাড়ে কেনার সুযোগ পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo