HUAWEI P40 প্রোর লিক লাইভ ফটো থেকে ফোনের কার্ভড ডিসপ্লে বিষয়ে জানা গেছে

HUAWEI P40 প্রোর লিক লাইভ ফটো থেকে ফোনের কার্ভড ডিসপ্লে বিষয়ে জানা গেছে
HIGHLIGHTS

Huawei P40 Pro র ছবি লিক হয়েছে

Huawei P40 Pro একটি 6.7 ইঞ্চির AMOLED ডিসপ্লের সঙ্গে আসবে

Huawei P40 Pro তে সম্ভবত Kirin 990 5G চিপসেট থাকতে পারে

Huawei P40 Pro র একটি ছবি অনলাইনে এসেছে। এই ফোনটি সাবওয়ে,তে একজন কর্মির হাতে দেখা গেছে। Huawei P40 Pro র ছবি তে এটি টেস্টিং করা হচ্ছে বলে দেখা গেছে। এই ছবি তে  Huawei P40 Proর ডিসপ্লে ডুয়াল হোল পাঞ্চ ডিসপ্লের সঙ্গে ফোনের ওপরে বাঁ দিকে দেখা গেছে। এই  Huawei P40 Pro র সঙ্গে একটি রেগুলার  Huawei P40 আর  Huawei P40 লাইট ভার্সান আসবে বলেও মনে করা হচ্ছে।

ডিজিটাল চ্যাটের একটি লেটেস্ট ডেভলাপমেন্ট অনুসারে ওয়েবোতে এর একটি ছবি লিক হয়েছে আর পরে প্রায় সাথে সাথে তা সরিয়ে দেওয়া হয়। তবে এই ইমেজটি আর একজন গ্রাহক রিফ্রেস করে পোস্ট করেছে। Huawei P40 Pro ফোনটি কার্ভড এডজ ডিসপ্লের সঙ্গে দেখা গেছে আর সঙ্গে আছে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা। আর এই ফোনের টপ প্রোটেকশান ফোনের কেসে দেখা গেছে তাতে এই ফোনে কার্ভড এডজ দেখা গেছে। আর এর সঙ্গে Huawei P40 Pro কে কেসের মধ্যে প্রোটেক্টেড থাকতে দেখা গেছে।

Huawei বলেছে যে Huawei P40 Pro 52MP র সেন্সারের সঙ্গে আসবে। আর এর সঙ্গে আরও একটি লিক থেকে জানা গেছে যে এই ফোনে কাস্টম ডিজাইনে সোনির “16-in-1” প্রযুক্তি থাকেব। আর কোম্পানি এর সঙ্গে এও বলেছে যে এটি “Quad Quad Bayer” সেন্সার আর 4 ইন ওয়ান কনভার্সান আর 16 in 1 স্টেজে আসবে। Huawei P40 Pro 10X অপ্টিকাল জুম ক্যামেরার সঙ্গে আসবে। আর এর জন্য কোম্পানি বলেছে যে এটি ডুয়াল প্রিজম ডিজাইনের সঙ্গে আসবে( এখনকার প্রিজম ডিজাইন সিঙ্গেল প্রিজম)।

Huawei P40 Pro ফোনে 6.7 ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকবে। আর এটি হয়ত Kirin 990 5G চিপসেটের সঙ্গে আসবে। এই ফোনে হয়ত 12GB র‍্যাম থাকবে অন্য র‍্যাম ভেরিয়েন্টের সঙ্গে।  P40 সিরিজটি হয়ত মার্চ মাসে লঞ্চ করা হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo