HUAWEI NOVA 5T ফোনের অফিসিয়াল লঞ্চ ডেট জানা গেছে

HUAWEI NOVA 5T ফোনের অফিসিয়াল লঞ্চ ডেট জানা গেছে
HIGHLIGHTS

Nova 5 সিরিজের পঞ্চম ফোন Nova 5T

5.5 ইঞ্চির স্ক্রিন নিয়ে এই ফোনটি আসতে পারে

খুব তাড়াতাড়ি হুয়াওয়ে তাদের নোভা 5 সিরিজের একটি ভাল ফোন আনতে চলেছে। কোম্পানি মালেশিয়ার ইউনিটে সম্প্রতি Huawei Nova 5T স্মার্টফোনের গ্লোবাল লঞ্চ ঘোষনা করেছে। আর এই টিজারে 25 আগস্ট এই ফোনটি লঞ্চ করা হবে। ফোনটি কুয়ালালামপুর ফ্যাশান উইকে লঞ্চ করা হতে পারে।

আর আপনাদের জানিয়ে রাখি যে এই ফোনটি অ্যান্ড্রেয়ড এন্টারপ্রেশান স্লিউশান ডিরেক্ট্রিতে সম্প্রতি স্পট করা হয়েছিল। আর সেখানের কথা অনুসারে এই ফোনটি মানে Nova 5T আর হনার 20 র রিভাইসড ভার্সান হবে। আর কোম্পানিএই ফোনের কোন ডিটেলস এখনও জানায়নি। আর হুয়াওয়ে Nova 5 সিরিজের ফোনের মধ্যে  Huawei Nova 5, Nova 5 Pro, Nova 5i আর নোভা 5i প্রো ফোনও আছে। আর হুয়াওয়ে নোভা সিরিজের এটি পঞ্চম ফোন হবে।

তবে Nova 5T যদি হনার 20 সিরিজের রিভাইসড ভার্শান হয় তবে এতে 6.26 ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে থাকতে পারে। আর ফুল ভিউ ডিসপ্লের সঙ্গে এই ফোনে আপনারা হোল পাঞ্চ সেলফি ক্যামেরা পেতে পারেন। আর রিপোর্ট অনুসারে এই ফোনে হিলিকন কিরিন 980 SoC থাকতে পারে। আর এর সঙ্গে 6GB র‍্যামও থাকতে পারে আর এই ফোনে 3,750mAh য়ের ব্যাটারি থাকতে পারে আর এই ফোনে ট্রিপেল ক্যামেরা সেটআপের সঙ্গে আসতে পারে।

গুগলের অ্যান্ড্রয়েড Enterprise Solution Directory অনুসারে এই আপকামিং Huawei Nova 5 ফোনটিতে 5.5 ইঞ্চির পাঞ্চ হোল ডিসপ্লে ডিজাইন দেখা যেতে পারে। আর এর সঙ্গে এই ফোনে আপনারা 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ পেতে পারে। আর এই ফোনে সাইড মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo