Honor Note 10 স্মার্টফোনটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হতে পারে, এর 4টি অসাধারন ফিচার্সের বিষয়ে জানুন

Honor Note 10 স্মার্টফোনটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হতে পারে, এর 4টি অসাধারন ফিচার্সের বিষয়ে জানুন
HIGHLIGHTS

Honor Note 10 স্মার্টফোনটিকে নিয়ে বলা হচ্ছে যে এটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হতে পারে, আর এছাড়া এর 6.9ইঞ্চির একটি Supar AMOLED ডিসপ্লে থাকার সম্ভবনা আছে

Honor য়ের নোট সিরিজের বিষয়ে আমরা জানি যে এটি অন্য কোন কোম্পানির মতন বড় স্ক্রিনে ডিসপ্লে দেইয়। এই স্মার্টফোনের স্মার্টফোন ছাড়া ট্যাবলেটও থাকতে পারে, আর এর সঙ্গে এটি ফোলডেবেল নামে আসতে পারে। তবে নিজদের Honor Note 8 সিরিজের পরে কোম্পানি তাদের ফোল্ডবেলে সিরিজ বন্ধ করেছে, আর 2017 সালের এই জেনারেশানের ডিভাইস লঞ্চ করা হয়েছিল। তবে এবার মনে হচ্ছে যে কোম্পানি এই ডিভাইসের স্লপ করে একটি নতুন ডিভাইস Honor Note 10 হিসাবে লঞ্চ করতে পারে।

GSMArena র একটি রিপোর্ট অনুসারে এও বলা যায় যে এই ডিভাইসে খুব তাড়াতাড়ি লঞ্চ করা হতে পারে, কারন এর একটি শিপিং কার্টন এখানে দেখা গেছে। এছাড়া এই রিপোর্টে এও বলা হয়েছে যে স্যামসং তাদের কোম্পানির 6.9ইঞ্চির S-AMOLED ডিসপ্লে দিতে পারে।

তবে কিছু দিন আগেই খবর ছিল যে এই সময়ে মনে করা হচ্ছে যে স্যামসংয় আর Huawei Mate 20 Pro স্মার্টফোনের জন্য দেওয়া হয়েছে। তবে এবার জানা গেছে যে কোম্পানি এটি অন্য কোন ডিভাইসের জন্য অর্ডার করেছে। আপনাদের বলে রাখি যে Honor Note 8 স্মার্টফোনে একটি S-AMOLED ডিসপ্লে ব্যাবহার করা হয়েছিল।

এটা আলাদা বিষয় যে সম্প্রতি খবর পাওয়া গেছিল যে honor 9i স্মার্টফোনটয়ি ভারতে Honor 9X নামে লঞ্চ করা হতে পারে। Honor 9i স্মার্টফোনের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এতে একটি 5.84 ইঞ্চির FHD+ 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে দেওয়া হবে। আর এই ফোনে একটি কিরিন 659 অক্টা-কোর প্রসেসার দেওয়া হয়েছে। আর এছাড়া এই ডিভাইসে GPU Turbo প্রযুক্তি দেওয়া হয়েছে, আর এর পরে বলা যায় যে এটি বিশ্বের প্রথম স্মার্টফোন যাতে এই ফিচার সেট করা হয়েছে।

স্মার্টফোনটিতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যা 13 আর 2মেগাপিক্সলাএর সেন্সারের কম্বোপ। আর এছাড়া এই স্মার্টফোনে একটি 16 মেগাপিক্লসাএর সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। আর এর ব্যাটারি 3,000mAh য়ের। আর এতে অ্যান্ড্রয়েড 8.0 ওরিও তে কাজ করে।

আর আমরা যদি honor 9i স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ভেরিয়েন্টের দাম 1,399 ইউয়ান মানে প্রায় 14,700টাকা। আর এর অন্য ভেরিয়েন্টটি মানে 4GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 1,699ইউয়ান মানে প্রায় 17,800টাকা।

নোটঃ  ফিচার্ড ইমেজটি কাল্পনিক।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo