Honor Holly 4 অ্যান্ড্রয়েড নৌগাটের সঙ্গে লঞ্চ হল, দাম Rs 11,999

Honor Holly 4 অ্যান্ড্রয়েড নৌগাটের সঙ্গে লঞ্চ হল, দাম Rs 11,999
HIGHLIGHTS

Huawei Holly 4 ফোনটিতে 5 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে আর এই স্মার্টফোনটি স্ন্যাপড্র্যাগনের 430 চিপস্টেক যুক্ত, এই ডিভাইসে 3020mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে

চিনের স্মার্টফোন তৈরির কোম্পানি Huawei এর সাব ব্র্যান্ড Honor তাদের নতুন Holly 4 অ্যান্ড্রয়েড স্মার্টফোন লঞ্চ করেছে যার দাম Rs 11,999। এই স্মার্টফোনটি সেলের জন্যও পাওয়া যাচ্ছে আর এটি গ্রে, গোল্ড আর সিলভার কালার অপশানে পাওয়া যাচ্ছে।

এই ফোনটির ফিচার্স কেমন তা একবার দেখে নেওয়া যাক। Holly 4 স্মার্টফোনটিতে 5 ইঞ্চির 720p HD ডিসপ্লে আছে আর এই হেডসেটে কোয়লাক্ম আর অক্টাকোর স্ন্যাপড্র্যাগন 430 চিপস্টেক, 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ আছে, যা মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB অব্দি বাড়ানো যেতে পারে। Honor Holly 4 ফোনটিতে 13MP’র মেন ক্যামেরা আছে যা ফেস ডিটেকশান অটোফোকাস, স্লো মোশান, প্রো ভিডিও আর প্রো পিকচার মোড সাপোর্ট করে। সেলফি নেওয়ার জন্য এই ডিভাইসে 5MP’র ফ্রন্ট ক্যামেরা আছে যা বিউটিফিকেশান মোড যুক্ত।

Holly 4 কেও অন্যান্য Honor স্মার্টফোনের মতন 8.2mm পাতলা ইউনিবডি ডিজাইন দেওয়া হয়েছে। আর এর ব্যাকে একটি রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের মাধ্যমে অন্য কিছু কাজও করা যাবে, যেমন ব্রাউজিং থ্রু পিকচার, স্টপ অ্যালার্ম, কল রিসিভ করা আর ছবি তোলা ইত্যাদি। এই স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড 7.0 নৌগাটের EMUI 5.1 তে চলে আর এতে 3020mAh এর ব্যাটারি আছে।

সম্প্রতি Honor, Honor 6X  আর Honor 8 Pro’র দামে কিছু ছাড়ও দিয়েছিল। এই Honor 8 Lite, EMI অপশানও অফার করছে। কোম্পানি তাদের নতুন প্রিমিয়াম পাওয়ার ব্যাঙ্কও লঞ্চ করেছিল। আর তাদের ডিভাইস গুলি ফিল্পকার্টেও দিয়েছিল। কোম্পানি তাড়াতাড়ি 4টি ক্যামেরা যুক্ত তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করতে পারে যা 18:9 বেজেল লেস ডিসপ্লে যুক্ত হবে। 

Digit.in
Logo
Digit.in
Logo