Google Pixel 7 সিরিজের ফিচার ফাঁস, থাকবে বড় ডিসপ্লে, চলতি বছর হবে লঞ্চ

Google Pixel 7 সিরিজের ফিচার ফাঁস, থাকবে বড় ডিসপ্লে, চলতি বছর হবে লঞ্চ
HIGHLIGHTS

Google-এর আপকামিং ফ্ল্যাগশিপ ফোন Pixel 7 এবং Pixel 7 Pro-এর স্পেসিফিকেশন লিক হয়েছে

Pixel 7-এর কোডনেম হল Cheetah যা C10 নাম দেওয়া হয়েছে

Pixel 7 এবং Pixel 7 Pro একই Samsung এর ডিসপ্লের সাথে লঞ্চ করা হবে

Google-এর আপকামিং ফ্ল্যাগশিপ ফোন Pixel 7 এবং Pixel 7 Pro-এর স্পেসিফিকেশন লিক হয়েছে। Pixel 7 এবং Pixel 7 Pro ফোনের সম্পর্কে জানা গিয়েছে যে এই দুটি ফোনে একই ডিসপ্লে পাওয়া যাবে Pixel 6 এবং Pixel 6 Pro তে ব্যবহার করা হয়েছে। অ্যান্ড্রয়েড ওপেন সোর্স প্রজেক্ট (AOSP) অনুযায়ী, Pixel 7 এবং Pixel 7 Pro একই Samsung এর ডিসপ্লের সাথে লঞ্চ করা হবে, যার ব্যবহার Pixel 6 এবং Pixel 6 Pro ফোনে দেওয়া হয়েছে।

Pixel 7-এর কোডনেম হল Cheetah যা C10 নাম দেওয়া হয়েছে, যখন Pixel 7 Pro ফোনের কোডনেম Panther বলা হচ্ছে। Pixel 6-এর মতো, Pixel 7 ফোনে 1080×2400 পিক্সেলের রেজোলিউশন এবং 90Hz রিফ্রেশ রেট সহ একটি ফুল HD প্লাস ডিসপ্লে পাওয়া যাবে। দুটি ফোনের ডিসপ্লে প্যানেলের জন্য Samsung S6E3FC3 কোড ব্যবহার করা হচ্ছে। বলা হচ্ছে ডিসপ্লে প্যানেল পুরনো হলেও সাইজ হবে ছোট।

Pixel 7 Pro ফোনে QHD+ ডিসপ্লে পাওয়া যাবে যার রেজোলিউশন 1440×3120 পিক্সেল এবং রিফ্রেশ রেট 120Hz হবে। বলে দি যে গত বছর Pixel 6 Pro ফোনটি একই ডিসপ্লের সাথে চালু করা হয়েছিল। ফোনে Samsung S6E3HC3 প্যানেল পাওয়া যাবে।

Pixel 7 pro

বলে দি যে সম্প্রতি গুগলের Google Pixel 6a ফোনটি Android 12 এর সাথে আনা হবে। এতে  6.1-ইঞ্চি ফুল HD+ OLED ডিসপ্লে রয়েছে যার রেজোলিউশন 1080×2400 পিক্সেল দেওয়া। ডিসপ্লেতে গরিলা গ্লাস 3 এর সুরক্ষা দেওয়া এবং রিফ্রেশ রেট 60Hz। ফোনে অক্টা-কোর Google Tensor প্রসেসর রয়েছে এবং সিকিউরিটি প্রসেসিংয়ের জন্য Titan M2 প্রসেসর দেওয়া হয়েছে। ফোনে 6GB পর্যন্ত LPDDR5 RAM সহ 128 GB পর্যন্ত স্টোরেজ রয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo