অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট এল REDMI K20 PRO, ONEPLUS 7 PRO তে

অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট এল REDMI K20 PRO, ONEPLUS 7 PRO তে
HIGHLIGHTS

অ্যান্ড্রয়েড 10 য়ের আপডট রোল আউট হওয়া শুরু হয়েছে

গুগল পিক্সাল ফোনের সঙ্গে অন্য ফোনেও আপডেট এসেছে

আর এখানে সেই আপডেটের বিষয়ে জানানো হচ্ছে

সম্প্রতি নতুন অ্যান্ড্রয়েড আপডেট এসেছে আর এবারের এই আপডেট কোন ডেজার্টের নামে আসেনি। আর আপনারা এই নতুন অ্যান্ড্রয়েড আপডেট সবার আগে পিক্সাল ফোনে এসেছে। আর এর সঙ্গে এই আপডেটে বেশ কিছু ফিচার্সও এসেছে। যার মধ্যে আছে নাইট মোড, উন্নত সিকিউরিটিও আরও একাধিক জিনিস। আর গুগল পিক্সাল ফোনে সেই আপডেট এসেছে। আর এবার এর সঙ্গে অ্যান্ড্রয়েড 10 আপডেট Redmi K20 Pro, OnePlus 7, OnePlus 7 Pro সহ একাধিক ফোনে এসেছে।

REDMI K20 PRO র জন্য অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট এসেছে

আপনাদের জানিয়ে রাখি যে ভারতে আর চিনে Redmi K20 Pro ফোনটি অ্যান্ড্রয়েড 10 য়ের আপডেট MIUI 10 য়ের স্টেবেল বিটা প্রোগ্রাম হিসাবে পাচ্ছে। আর এর সঙ্গে আপনাদের এও জানিয়ে রাখি যে এই প্রোগ্রামের জন্য এটি অ্যাপ্লাই করতে হবে। আর এটি 8 সেপ্টেম্বর বন্ধ করা হয়েছে। তবে এই প্রোগ্রামে কারা এই সুযোগ পেয়েছেন তা 11 সেপ্টেম্বর জানানো হবে। আর রা একটি সোশাল OTA আপডেটের মাধ্যমে আসবে। আর একজন গ্রাহক গ্রুপে দেবে যা অ্যান্ড্রয়েড 10 টেস্টার নাম দেওয়া হয়েছে।

নোকিয়া স্মার্টফোনের জন্য অ্যান্ড্রয়েড 10 আপডেট

কোম্পানি জানিয়েছে যে তারা তাদের নোকিয়া ফোনের জন্য এই আপডেট দেবে আর কোম্পানি একটি টাইমলাইন দিয়েছে। যা Q4 2019 য়ে কোন নোকিয়া ফোনে এই আপডেট আসবে।

আপনাদের জানিয়ে রাখি যে সবার আগে  Nokia 7.1, Nokia 8.1 আর Nokia 9 Pureview য়ের জন্য এটি আসবে। আর এহচারা 2020 র প্রথম কোয়াটারে এই আপডেট Nokia 6.1, Nokia 6.1 Plus আর Nokia 7 Plusয়ের জন্য আসবে। আর পরের বছরের প্রথম কোয়াটারে Nokia 2.2, Nokia 3.1 Plus , Nokia 3.2 আর Nokia 4.2র জন্য এই আপডেট আসবে।

Nokia 1 Plus, Nokia 5.1 Plus আর Nokia 8 Siroccoর এই আপডেট আসবে, তবে মনে করা হচ্ছে যে এই আপডেট এই ফোনে 2020 র প্রথম কোয়াটারের শেষের মধ্যে আসবে। আর এছাড়া 2020 র দ্বিতীয় কোয়াটারে নোকিয়া তাদের আরও কিছু ফোনে এই আপডেট দেবে। এর মধ্যে Nokia 2.1, Nokia 3.1, Nokia 5.1 আর Nokia 1 আছে। আর এছাড়া OnePlus 7 আর OnePlus 7 Pro ফোনে এই আপডেট আসবে।

আর এর সঙ্গে এসেন্সিয়াল ফোনে এই আপডেট আসবে। আর এর সগে স্যামসাং গ্যালাক্সি 10 আর গ্যালাক্সি S10 সিরিজে এই আপডেট আসবে আর এর সঙ্গে এই সিরিজের আরও কিছু ফোনে এই আপডেট আসবে বলে মনে করা হচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo