Blackberry KEY 2 স্মার্টফোনটি ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ হল, QWERTY কিবোর্ড এই ফোনটি তে আছে

Blackberry KEY 2 স্মার্টফোনটি ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ হল, QWERTY কিবোর্ড এই ফোনটি তে আছে
HIGHLIGHTS

আমরা যদি Blackberry KEY 2 স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে এই নতুন স্মার্টফোনটিকে বেশ কিছু পরিবর্তনের সঙ্গে লঞ্চ করা হয়েছে

যেমনটা মনে করা হচ্ছিল তেমনি শেষ পর্যন্ত ব্ল্যাকবেড়ি তাদের ব্ল্যাকবেড়ি KEY 2 স্মার্টফোনটি লঞ্চ করে দিয়ছে। এই ডিভাইসটি নিউয়র্কের একটি ইভেন্টে লঞ্চ করা হয়েছে। এই ডিভাইসে ডুয়াল ক্যামেরার সঙ্গে একটি QWERTY কিবোর্ডের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এর মানে এই যে এই ডিভাইসে ডিসপ্লের সঙ্গে সঙ্গে কোম্পানির পরিচিত কিবোর্ডও দেওয়া হয়েছে। তবে এটি শুধুমাত্র কিবোর্ড নয় এই ডিভাইসে আরও অনেক কিছু আছে।

আমরা যদি ভাল করে এই ডিভাইসটি দেখি তবে দেখা যাবে যে এই ডিভাসিএ ব্ল্যাকবেড়ি KEYOne য়ের থেকে বেশি পরিবর্তন করা হয়েছে। তবে এই নতুন ডিভাইসটিতে কিছু নতুন জিনিসও দেওয়া হেয়ছে। এই ডিভাইসে সিরিজ 7য়ের অ্যালুমেনিয়াম দিয়ে তৈরি করা হয়েছে। আর এটি এই জন্য এর আগের জেনারেশানের ডিভাইসের থেকে বেশি হাল্কা।

আমরা যদি এই ডিভাইসের স্পেক্সের বিষয়ে কথা বলি তবে এই ডিহাইসে একটি 4.54ইঞ্চির একটি 1620×1080 পিক্সালের ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 3:2। আর এছাড়া এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660চিপসেট আছে আর এছাড়া এতে একটি 6GB র‍্যাম আছে। এই ফোনে একটি 3,500mAhয়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি আছে। আর এটি কুইক চার্জ 3.0 প্রযুক্তির সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এই ডিভাইসে আপনারা এই ফিচার পেলে আপনারা জানতে পারবেন যে ব্যাটারি কোথায় খরচ হচ্ছে।

এই ফোনটিতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে যাতে একটি 12মেগাপিক্সালের  ক্যামেরার কম্বো অফার করা হেয়ছে। আর এছাড়া 2X জুমও দেওয়া হেয়ছে। আর এই ফোনের ফ্রন্টে একটি 8মেগাপিক্সালের ক্যামেরা আছে আর এই ফোনে অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে লঞ্চ করা হেয়ছে।

ফোনটিতের দাম আর এটি কবে কোথায় পাওয়া যাবে তা জানতে ইচ্ছে করছে তো?আসুন সেই বিষয়ে আমরা এবার দেখে নি। এই ফোনটির দাম শুরু হচ্ছে 649ডলার মানে ভারতীয় মুদ্রায় প্রায় 43,500টাকা আর এর দামে আমেরিকাতে 64GB ভেরিয়েন্টের দাম। আর এছাড়া এর ডুয়াল সিম 128GB ভেরিয়েন্টের দাম খুব তাড়াতাড়ি জানা যাবে। আর এই ডিভাইসটি ব্ল্যাক আর সিলভার কালারে কেনা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo