Blackberry Ghost স্মার্টফোনটি খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ করা হতে পারেঃ রিপোর্ট

Blackberry Ghost স্মার্টফোনটি খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ করা হতে পারেঃ রিপোর্ট
HIGHLIGHTS

এই ডিভাইসটিকে নিয়ে জানা যাচ্ছে যে এটি ভারতে লঞ্চ করা হতে পারে আর এই বিষয়ে জানা যায়নি যে এটি কবে ভারতে লঞ্চ হবে, তবে এবার সামনে এসেছে যে এই ফোনটি মানে Blackberry Ghost স্মার্টফোনটি ভারতে লঞ্চ করা হতে পারে

এই ডিভাইসটিকে নিয়ে এই খবরও সামনে আসছে যে এটি ভারতে লঞ্চ করা হবে কিনা। তবে এবার এটি ভারতে লঞ্চ করা হবে বলে জানা গেছে, আর জানা গেছে যে এই Blackberry Ghost ফোনটি ভারতে লঞ্চ করা হতে পারে। আর যদি তাই হয় তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসটি Optiemus য়ের মাধ্যমে লঞ্চ করা হতে পারে, ভারতে এই কোম্পানিটি ব্ল্যাকবেড়ি ফোন তৈরি করে।

আর আপনাদের এও বলে রাখি যে ইভান ব্লাসের একটি টুইটে এই বিষয়ে জানা গেছে, আর এছাড়া এই টুইটের মাধ্যমে জানা গেছে যে এই ডিভাইসটি তে 4,000mAh য়ের ব্যাটারি থাকতে পারে। আর আমরা যদি Blackberry KEY2 স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে এর ব্যাটারি 3,500mAhয়ের। আর এও মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি ভারতে তাদের পুরনো ডিভাইসের আপগ্রেটেড ভার্সান হবে।

তবে এটা আলাদা ব্যাপার যে ব্ল্যাকবেড়ি KEY 2 ডিভাইসটি কোম্পানি ডুয়াল ক্যামেরা সঙ্গে লঞ্চ করেছিল। আর এই ডিভাইসে একটি 4.5ইঞ্চির একটি 1620×1080 পিক্সলাএর ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর যা 3:2 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত। আর এছাড়া এতে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট দেওয়া হয়েছে, আর এছাড়া এই ফোনে একটি 6GB র‍্যাম আছে। এই ফোনের ব্যাটারি 3,500mAh য়ের। আর এটি কুইক চার্জ 3.0 প্রযুক্তি যুক্ত। আর এছাড়া এই ডিভাইসে আপনারা আপনার ফোনের ব্যাটারি কিসে সব থেকে বেশি খরচ হচ্ছে তা জানার ফিচার্সও পাবেন।

আর এই ফোনে একটি ডুয়াল সেটআপ দেওয়া হয়েছে, যা একটি 12মেগাপিক্সালের কম্বো অফার করে। আর এটি ডুয়াল ক্যামেরার সঙ্গে আপনারা পোট্রেড মোডও পাবেন আর এছাড়া 2X জুমও আপনারা পাবেন। আর এই ফোনে একটি 8মেগাপিক্সালের ক্যামেরা ছে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওতে চলে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo