BlackBerry KEYone স্মার্টফোনটির দাম কমল, ভারতে খুব তাড়াতাড়ি KEY2 স্মার্টফোনটি লঞ্চ হতে পারে

BlackBerry KEYone স্মার্টফোনটির দাম কমল, ভারতে খুব তাড়াতাড়ি KEY2 স্মার্টফোনটি লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

BlackBerry KEYone স্মার্টফোনের দাম 6.024 টাকা কমেছে আর এই ডিভাইসটির দাম এখন 33,975টাকা

BlackBerry KEY2 স্মার্টফোনটি 7জুন নিউয়র্কে লঞ্চ করা হয়েছে আর এবার এই নতুন স্মার্টফোনটি ভারতে লঞ্চ হওয়ার তোরজোড় করছে। ভারতে Blackberry Keyone স্মার্টফোনটির দাম কমার পরে মনে করা হচ্ছে যে KEY2 স্মার্টফোনটি ভারতে খুব তাড়াতাড়ি নিয়ে আসা হবে। Blackberry Keyone স্মার্টফোনটি গত বছরের আগস্ট মাসে ভারতে 39,999টাকায় লঞ্চ করা হয়েছিল। আর এবার এই ডিভাইসের দাম 6.024টাকা কমেছে আর তার পরে এই ডিভাইসের দাম হয়েছে 33,975টাকা। আর এই স্মার্টফোনটির নতুন দামের সঙ্গে অ্যামাজন ইন্ডিয়াতে লিস্টেড হয়েছে যেখানে ক্যাশব্যাক অফার আর EMI অপশানে পাওয়া যাবে।

আগের ডিভাইসটি আন্তর্জাতিক লঞ্চের পরে পরেই ভারতে লঞ্চ করা হয়েছিল, আর তা মনে করা হচ্ছে যে BlackBerry KEY 2 স্মার্টফোনটিও খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ করা হতে পারে।

BlackBerry KEY2 স্মার্টফোনটির 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম $649(প্রায় 43,700টাকা)। আর এই ডিভাসিএর 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টও আনা হয়েছে। আর এতে স্ন্যাপড্র্যাগন 660SoC আচজে,ব্ল্যাকবেরি স্মার্টফোন প্রিমিয়াম মিড-রেঞ্জ ফ্ল্যাগশিপ ফোন যেমন OnePlus6 ইত্যাদিকে প্রতিযোগিতায় ফেলবে যাবে স্ন্যাপড্র্যাগন 845 SoC আছে।

BlackBerry KEY2 ফোনটিতে 4.5ইঞ্চির IPS LCD ডিসপ্লে দেওয়া হয়েছে জার রেজিলিউশান 1620×1080পিক্সাল আর এই ডিসপ্লের অ্যাস্পেক্ট রেশিও 3:2। এই স্মার্টফোনটিতে ফিজিকাল কিবোর্ড দেওয়া হয়েছে আর KEYone য়ের মতন তিনটি ক্যাপেসিটিভ টাচ বটন আছে।

এই ডিভাইসের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 256GB পর্যন্ত বাড়ানো যেতে পারে। আর এই ডিভাইসের স্পেক্সের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এতে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার এমবেন্ড আছে। আর এই ডিভাইসের ব্যাটারি 3500mAh আর এতে কোয়াল্কম কুইক চার্জ 3.0 সাপোর্ট আছে। আর এই ডিভাইসে 3.5mmয়ের হেডফোন জ্যাক আছে।

আমরা যদি এই ফোনের অপ্টিক্সের বিশেয় কথা বলি তবে এর রেয়ার প্যানেলে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হেয়ছে আর এতে একটি 12MPর প্রাইমারি ক্যামেরা আর f/1.8 অ্যাপার্চার আছে আর সেখানে এর একটি 12MPর সেকেন্ডারি সেন্সার আছে যা f/2.6 অ্যাপার্চারের সঙ্গে আছে। আর ক্যামেরা সেটআপে 30fpsয়ে 4K ভিডিও শুট করা যেতে পারে। আর এই স্মার্টফোনে একটি 8MPর সেলফি ক্যামেরা আছে যা ডিসপ্লে ফ্ল্যাশে আছে আর এটি 1080p ভিডিও রেকর্ডিং সাপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo