Redmi 9 Power, POCO M2, Micromax IN Note 1 ফোনে রয়েছে সেরা ডিসপ্লে কোয়ালিটি, দাম 11 হাজারের কম

Redmi 9 Power, POCO M2, Micromax IN Note 1 ফোনে রয়েছে সেরা ডিসপ্লে কোয়ালিটি, দাম 11 হাজারের কম
HIGHLIGHTS

Xiaomi-র জনপ্রিয় ব্র্যান্ড রেডমি ভারতে দুর্দান্ত ফিচারযুক্ত মোবাইল Redmi 9 power লঞ্চ করেছে, যার ডিসপ্লে দুর্দান্ত

ভারতে 11,000 টাকারও কম দামে বর্তমানে বেস্ট ডিসপ্লে FHD+ Display -র ফোনে Redmi 9 power, Poco M2 এবং Micromax IN Note 1 আপনার জন্য সেরা বিকল্প হতে পারে

দেশি সংস্থা মাইক্রোম্যাক্স গত মাসে ভারতে একটি দুর্দান্ত স্মার্টফোন Micromax In note 1 লঞ্চ করেছে

ভারতে মোবাইল ইউজাররা এখন ফিচারের পাশাপাশি ডিসপ্লে কোয়ালিটিতেও জোর দিচ্ছে এবং তারা আশা করে যে ফোনে বড় ডিসপ্লে হবে এবং ফোনের পিকচার কোয়ালিটি ভাল হক। এই পরিস্থিতিতে তারা সেরা Full HD+ ডিসপ্লেযুক্ত ফোনের খোঁজ করে এবং ফোন কেনার সময় ডিসপ্লে সাইজ, টাইপ, রেজোলিউশন এবং প্রোটেকশন ইত্যাদির খেয়াল রাখেন। আজ আমরা আপনাকে 11,000 টাকারও কম দামে বাজেট স্মার্টফোন সেগামেন্টে 3টি সবচেয়ে সেরা ফোন সম্পর্কে জানাবো, যা ডিসপ্লে এবং পিকচার কোয়ালিটির দিক থেকে খুব ভাল…

Redmi 9 Power এর দুর্দান্ত ডিসপ্লে

Xiaomi-র জনপ্রিয় ব্র্যান্ড রেডমি ভারতে দুর্দান্ত ফিচারযুক্ত মোবাইল Redmi 9 power লঞ্চ করেছে, যার ডিসপ্লে দুর্দান্ত। ভারতে রেডমি 9 পাওয়ারের 4GB র‌্যাম এবং 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 10,999 টাকা। এই ফোনে একটি 6.53-ইঞ্চি IPS LCD ডিসপ্লে রয়েছে, যার স্ক্রিন রেজোলিউশন 1080×2340 পিক্সেল। রেডমি দাবি করেছে যে রেডমি 9 পাওয়ারের পিকচার কোয়ালিটি খুব ভাল এবং আপনি এতে উচ্চ রেজোলিউশন ভিডিও দেখতে পারেন। এছাড়াও, অ্যাপটি ব্যবহার করার সময় আপনি ফুল HD-র অভিজ্ঞতা পাবেন।

POCO M2 ফোনের ডিসপ্লের বিশেষত্ব

শাওমির ব্র্যান্ড পোকো গত মাসে ভারতে দুর্ধর্ষ ফোন POCO M2 লঞ্চ করেছিল, যার 6GB র‌্যাম এবং 64GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম আপাতত 10,990 টাকা। এই ফোনে 6.53-ইঞ্চি IPS LCD ডিসপ্লে রয়েছে, যার স্ক্রিন রেজোলিউশন 1080×2340 পিক্সেল। এই ডিসপ্লের পিক্সেল ঘনত্ব 395 পিপিআই। পোকোর দাবি, এই ফোনের ছবি এবং ভিডিওর কোয়ালিটি অত্যন্ত দুর্দান্ত এবং ব্যবহারকারী একটি অনন্য অভিজ্ঞতা পাবেন।

Micromax In note 1

দেশি সংস্থা মাইক্রোম্যাক্স গত মাসে ভারতে একটি দুর্দান্ত স্মার্টফোন Micromax In note 1 লঞ্চ করেছে। Micromax In সিরিজের এই দুর্দান্ত ফোনের 4GB র‌্যাম এবং 64GB স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম 10,990 টাকা। এই ফোনে একটি 6.67-ইঞ্চি IPS LCD ডিসপ্লে রয়েছে, যার স্ক্রিন রেজোলিউশন 1080×2400 পিক্সেল। এর পিক্সেল ঘনত্ব 395 পিপিআই। স্মার্টফোন বাজারে মাইক্রোম্যাক্স পুনরায় প্রতিষ্ঠিত করার জন্য সংস্থাটি এই ফোনের পিকচার এবং ভিডিওর কোয়ালিটি দুর্দান্ত রেখেছে এবং আপনি এই ফোনটি পছন্দ করবেন।

Digit.in
Logo
Digit.in
Logo