Asus Zenfone Max Pro(M1) স্মার্টফোনটি ভারতে লঞ্চ হল, Xioami Redmi Note 5 Pro স্মার্টফোনটির সঙ্গে প্রতিযোগিতা হবে

Asus Zenfone Max Pro(M1) স্মার্টফোনটি ভারতে লঞ্চ হল, Xioami Redmi Note 5 Pro স্মার্টফোনটির সঙ্গে প্রতিযোগিতা হবে
HIGHLIGHTS

তাইওয়ানের স্মার্টফোন তৈরির কোম্পানি আসুস ভারতে আজকে তাদের নতুন স্মার্টফোন Asus Zenfone Max Pro(M1) স্মার্টফোনটি ভারতে লঞ্চ করে দিয়েছে, এই স্মার্টফোনটি Xioami Redmo Note 5 Pro স্মার্টফোনের সঙ্গে প্রতিযোগিতা করবে

তাইওয়ানের স্মার্টফোন তৈরির কোম্পানি আসুস ভারতে আজকে তাদের নতুন স্মার্টফোন Asus Zenfone MAx Pro (M1) স্মার্টফোনটি লঞ্চ করে দিয়েছে। আর এই স্মার্টফোনটি সোজাসুজি Xiaomi Redmi Note 5 proস্মার্টফোনের সঙ্গে প্রতিযোগিতা করবে। যদি ফোনের দাম আর স্পেসিফিকেশান দেখা যায় তবে দেখা যাবে যে এই স্মার্টফোনটির সবথেকে বড় বৈশিষ্ট্য এর 5,000mAhয়ের ব্যাটারি।

এই ফোনটি আলাদা আলাদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টের সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই ফোনটর মডেল নম্বর ZB601KL য়ে মেটাল ডিজাইন ছাড়া 2.5D কার্ভড গ্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এই ফোনটিতে একটি 5,99ইঞ্চির FHD+ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর রেজিলিউশান 2180×1080পিক্সাল।

আজেক এই প্রিমিয়াম ফোন গুলি পেটিএমমলে ভাল ডিস্কাউন্ট অফারের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636প্রসেসার দেওয়া হয়েছে। Redmi Note 5 Pro স্মার্টফোনটিতে আপনারা এই একই চিপসেট পাবেন। আর এছাড়া এই ফোনে একটি 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের সঙ্গে আর এর অন্য ভেরিয়েন্টটিতে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের সঙ্গে সদ্য লঞ্চ করা হতে পারে যার দাম হবে 14,999টাকা।

এই ফোনটিতে আপনারা ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন আর এতে একটি 13মেগাপিক্সলাএর আর অন্যটি 5মেগাপিক্সালের ডুয়াল সেন্সার আছে। আর এর সঙ্গে এই ফোনটিতে একটি 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আছে। আর এছাড়া আপনারা এই ফোনে রেয়ার ক্যামেরার সঙ্গে একটি LEDফ্ল্যাশ পাবেন। আর এছাড়া এই ফোনে একটি সফট ফ্ল্যাশও আছে। ফোনটিতে ডুয়াল সিম সাপোর্ট আচগে আর এছাড়া এই ফোনে অ্যান্ড্রয়েড 8.1 Oreo আর 5,000mAhয়ের ব্যাটারি আছে।

এই স্মার্টফোনটির দাম কোথায় পাওয়া যাবে আর ভোডাফোন অফার

আমরা  এই স্মার্টফোনটির দাম আর কবে থেকে এটি পাওয়া যাবে তা একবার দেখেনি। এই ফোনটি 3GB র‍্যামে 10,999টাকায় আর 4GB র‍্যামের সঙ্গে 12,999টাকায় কিনতে পাওয়া যাবে।

এই ফোনটির সঙ্গে ভোডাফোনের তরফে একটি 199টাকার রিচার্জে অতিরিক্ত 10GB ডাটার অফার পাওয়া যাচ্ছে। আর এছাড়া পোস্টপেড ইউজার্সদের জন্য ভোডাফোনের পোস্টপেড প্ল্যান 3999টাকার সঙ্গে 10GB অতিরিক্ত ডাটা অফার করা হচ্ছে। আর এছাড়া এই ডিভাইসটু ফ্লিপকার্টে সম্পূর্ণ মোবাইল প্রোটেকশানের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে, যা ফোনের ড্যামেজ কভার করে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই অফারে ড্যামেজ স্ক্রিন ভাঙ্গা, জলের থেকে হওয়া ক্ষতি আর হার্ডওয়্যার আর সফটোয়্যারের সমস্যা মানে এই পরিষেবা গুলির ক্ষেত্রে এই ফোনের জন্য কোন এক্সট্রা চার্জ করা হবেনা। তবে এই প্রোটেকশানের জন্য আপনাদের মাত্র 49টাকা ফোনের সঙ্গে দিতে হবে। তবে ফ্লিপকার্ট ইউজার্সদের এই পরিষেবা প্রতিবছর 999টাকায় দিচ্ছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo