Asus Zenfone 5Z লঞ্চ হওয়ার পরে OnePlus 6 স্মার্টফোনটির দাম 2,000টাকা কমে গেছে

Asus Zenfone 5Z লঞ্চ হওয়ার পরে OnePlus 6 স্মার্টফোনটির দাম 2,000টাকা কমে গেছে
HIGHLIGHTS

Asus সম্প্রতি তাদের Asus Zenfone 5Z স্মার্টফোনটি লঞ্চ করেছে, আর এও বলা হচ্ছে যে এই স্মার্টফোনটি সোজাসুজি OnePlus6 কে প্রতিযোগিতা দেবে, আর এবার অ্যামাজন ইন্ডিয়াতে OnePlus6 স্মার্টফোনে আপনারা 2,000টাকার ডিস্কাউন্ট পাবেন, আর এর মানে বুঝতে আমাদের সমস্যা হওয়ার কথা নয়

OnePlus6 স্মার্টফোনটি অ্যামাজন ইন্ডিয়ার ই-কমার্স সাইটে 2,000টাকা ডিস্কাউন্টে পাওয়া যাচ্ছে আর এই ডিভাইসটি HDF ব্যাঙ্কের তরফে ইন্সট্যান্ট ডিস্কাউন্ট হিসাবে দেওয়া হচ্ছে। আর এই অফারটি 4জুলাই থেকে শুরু হয়েছে। আর এর সুবিধা আপনারা 15 জুলাই পর্যন্ত পাবেন। আর এছাড়া আপনাদের এটা বলে রাখি যে এই অফারের সুবিধা শুধু HDFC র মাধ্যমে EMI ট্রাঞ্জাক্সানে নেওয়া যাবে। আর এই বিষয়ে এটা দেখা গেছে যে যখন আসুস ভারতে তাদের Asus Zenfone 5Z স্মার্টফোনটি লঞ্চ করেছে তার পরেই এই অফার শুরু হয়েছে। আর আসুস সম্প্রতি ভারতে তাদের Asus Zenfone 5Z স্মার্টফোনটি লঞ্চ করেছে, আর যেমনটা বলা হচ্ছে যে এই স্মার্টফোনটি সোজাসুজি OnePlus6 স্মার্টফোনকে টক্কর দেবে। আর এবার অ্যামাজন ইন্ডিয়াতে OnePlus6 স্মার্টফোনটি আপনারা 2,000টাকার ডিস্কাউন্টে পাবেন। আর এর থেকে কি মানে দারায় সেটা বোঝাই যাচ্ছে।

এই অফারের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এই অফারে আপনারা তখন নিতে পারবেন যখন আপনাদের কাছে HDFC ব্যাঙ্ক EMI তে প্রায় 20,000টাকার বেশি কেনাকাটা করবেন। আর এছাড়া এই অফারটি শুধু 64GB আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে।

এই ডিভাইসটির বিষয়ে যে লিক সামনে এসেছে তাতে এই স্মার্টফোনটির বিষয়ে অনেক কিছু আগেই জানা গেছিল। আর এই ফোনে একটি 6.28ইঞ্চির FHD+ 19:9 রেজিলিউশানের ডিসপ্লে আছে। আর এটি স্লিম বডি ডিজাইনের। ফোনটির গ্লাস ব্যাকে ডিভাইসের রেডিও ট্রান্সমিশান বাড়ানো হবে আর স্ক্রিনে গোরিলা গ্লাস 5 প্রোটেকশান দেওয়া হয়েছে। আর বক্সে আপনারা একটি 3D নায়লন কেস পাবেনা র যা ডাস্ট আর ওয়াটার প্রুফ।

এই ডিভাইসটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এটি কোয়াল্কমের তরফে নিয়ে আসা তাদের লেটেস্ট ফ্ল্যাগশিপ চিপসেট, যা অন্য বেশ কিছু স্মার্টফোনে দেখা গেছে। ডিভাইসে অ্যাড্রিনো 630 GPU আছে। আর এই ফোনটি আলাদা আলাদা র‍্যাম আর স্টোরেজ ভ্রিয়েণতে লঞ্চ করা হয়েছে। এই ডিভাইসের 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 34,999টাকা। আর সেখানে এর 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 39,999টাকা রাখা হয়েছে।

এই ফোনটিতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে যা 16মেগাপিক্সলাএর একটি সেন্সার ছাড়া 20মেগাপিক্সলাএর একটি অন্য সেন্সারের কম্বো আর এটি 2X lossless জুম আর পোট্রেড মোড শটের ক্ষমতার সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এই ডিভাইসে একটি 16মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আছে। OnePLus6 স্মার্টফোন টি ব্যাকে ভার্টিকালী ডুয়াল ক্যামেরা সেটআপ যুক্ত আর ক্যামেরার ঠিক নীচে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo