VIVO S1 য়ের প্রথম আপডেটের পরে এই ফোনটির ক্যামেরা আরও ভাল হল

VIVO S1 য়ের প্রথম আপডেটের পরে এই ফোনটির ক্যামেরা আরও ভাল হল
HIGHLIGHTS

এই ফোনে আপডেটের পরে ক্যামেরা আরও ভাল হবে

এই ভিভো ফোনের এটি প্রথম আপডেট

ফোনের আপডেট ভার্সান PD1913F_EX_A_1.6.17

সম্প্রতি ভিভো তাদের নতুন ফোন Vivo S1 লঞ্চ করেছে আর রিপোর্ট অনুসারে এই ফোনটি এবার আপডেট পাচ্ছে। আর এই ফোনের আপডেট ভার্সান PD1913F_EX_A_1.6.17 । আর এই ফোনটিতে এই প্রথম আপডেট এসেছে।

আর এই আপডেটের বিষয়ে রিপোর্ট অনুসারে এর সাইজ 353 MB । আর এই চেনলগ অনুসারে এই ফোনে আপনারা ফানটাচ OS ভার্সান 1.6.17 পাবেন। আর এই ফোনে ভিভো ফিঙ্গারপ্রিন্ট রেকগজেশান লজিক দিয়েছে। আর এই ফোনের আপডেটের পরে ফোনের রেকগজেশান প্রসেস আরও ভাল হবে।

কোম্পানি Vivo S1 ফোনে আপনারা এই আপডেটের পরে বেশ কিচু সমস্যার সমাধান হবে। আর এই ফোনে আপনারা ওয়াইফাই নেটওয়ার্কে পাবেন। আর এই ফোনে ভাল ফাঙ্কশান আছে। আর এটি ছবি তোলা আর ভিডিওর জন্য ভাল অভিজ্ঞতা দেবে।

Vivo S1 য়ের দাম

আমরা যদি এই Vivo S1 ফোনের দাম বলি তবে এই ফোনে আপনারা 4GB র‍্যামের সঙ্গে 128GB স্টোরেজ পাবেন আর এই ফোনের এই স্টোরেজের দাম 17,99 টাকা। আর এই ফোনের 6GB র‍্যাম আর 64GB স্টোরেজের দাম 18,990 টাকা। আর এই ফোনটির 6GB র‍্যাম আর 128GB স্টোরেজের দাম 19,990 টাকা।

Vivo S1 ফোনের স্পসিফিকেশান

এই Vivo S1 ফোনে আপম্নারা একটি 6.38 ইঞ্চির ডিসপ্লে পাবেন। আর এই ফোনে ফুল HD+ রেজিলিউশান আছে। আর এই ফোনটি একটি AMOLED ডিসপ্লের ফোন যে ফোনে আপনারা একটি ওয়াটার ড্রপ নচ পাবেন। আর এই ফোনে আছে মিডিয়াটেক হেলিও P65। আর এই ফোনে আপনারা সর্বাধিক 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ পাবেন।

আর এই ফোনে আপনারা ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে এসেছে। আর এই ফোনে আপনারা ফানটাচ OS 9 পাবেন। আর এই ফোনে আপনারা ট্রিপেল রেয়ার ক্যামেরা পাবেন যা 16MP+8MP+2MP র ক্যামেরা আছে।

আর এই ফোনের ফ্রন্টে আপনারা একটি 32MP র ক্যামেরা পাবেন। আর এই ফোনে আপনারা AI ফেস বিউটি সহ একাধিক AI ফিচার পাবেন। ফোনে আছে একটি 4500mAh য়ের ব্যাটারি। আর এটি 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর এই ফোনে আপনারা রিভাইস চার্জিং প্রযুক্তি পাবেন। আর এই ডিভাইসটি ডায়মন্ড ব্ল্যাক আর স্কাইলাইন ব্লুতে লঞ্চ করা হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo