Apple এবার iPhone 6s য়ের ম্যানুফ্যাকচারিং ভারতে শুরু করল

Apple এবার iPhone 6s য়ের ম্যানুফ্যাকচারিং ভারতে শুরু করল
HIGHLIGHTS

ব্যাঙ্গালোরে অবস্থিত Winstorn ফেসিলিটি iPhone 6s য়ের ম্যানুফ্যাকচারিং করা হচ্ছে, সেখানে SE ফোনটি বানানো হচ্ছে

ভারতে iPhone য়ের দাম এত বেশি হওয়ার সব থেকে বড় কারন এর আমদানি ট্যাক্স। আর এই খরচ কমানোর জন্যে এবার অ্যাপেল Iphone SE  র ম্যানুফ্যাকচারিং ভারতে শুরু করেছে আর এবার iPhone 6S য় ও এবার ভারতে তৈরি হবে। ব্যাঙ্গালোরে Winstrin ফেসিলিটিতে ডিভাইস ম্যানুফ্যাকচার করা হচ্ছে সেখানে SE বানানো হচ্ছে।

এখন প্রোডাক্সান শুরু হয়েছে আর তাই অ্যাপেল ডিমান্ড দেখে কিছু ইউনিট তৈরি করতে চলেছে। কিন্তু একটি এক্সক্লিউশিভ অনুসারে, “মেড ইন ইন্ডিয়া” ইউনিট খুব তাড়াতাড়ি দোকানে দেখা যাবে। নিরাশার ব্যাপার এই যে দাম কমার বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

  এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

রিপোর্ট অনুসারে অ্যাপেলের অন্য কিছু মডেলও লোকালি ম্যানুফ্যাকচার করা হবে। কিছু আইফোনের ট্রায়াল প্রোডাকশান খুব তাড়াতাড়ি শুরু হতে পারে। এর আগে এপ্রিলে শুরু হওয়া ট্রায়াল প্রোডাকশানে iPhone 6 আর 6s কভার করা হয়েছিল। Counterpoint অনুসারে এই ট্রায়াল ভারতে মোট 33% বিক্রি হয়েছিল।

Apple iPhone 6s য়ের ফিচার্স আমরা যদি দেখি তবে এতে 4.7 ইঞ্চির রেটিনা HD ডিসপ্লে দেওয়া হয়েছে এটি 2GB র‍্যাম আর 32GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত। আর আপনাদের বলে রাখি যে আইফোনের স্টোরেজকে এক্সপেন্ড করা যায় না। আর এর সঙ্গে এই ফোনে 12মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর 5মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo