Amazon Great Indian Festival Sale: এখন পর্যন্ত সবথেকে কম দামে কেনা যাবে iPhone 11, এই সুযোগ হাত ছাড়া করবেন না

Amazon Great Indian Festival Sale: এখন পর্যন্ত সবথেকে কম দামে কেনা যাবে iPhone 11, এই সুযোগ হাত ছাড়া করবেন না
HIGHLIGHTS

Amazon Great Indian Festival 2020 সেলে iPhone 11 কেনার সুযোগ থাকবে 50,000 টাকারও কম দামে

iPhone 11-এর অফার নিয়ে একটি ব্যানার লাগিয়েছে। আইফোন ১১ এর ব্যানারটিতে 4x,999 লেখা রয়েছে।

Amazon Great Indian Festival 2020 সেল 16 অক্টোবর থেকে শুরু হচ্ছে

Amazon Great Indian Festival 2020 সেল ১৬ অক্টোবর থেকে শুরু হচ্ছে। এই সেলে গ্রাহকরা সস্তা দামে কিনতে পারবেন Apple-এর iPhone 11। Amazon ওয়েবসাইটে দেওয়া একটি টিজার অনুয়ায়ী আইফোন ১১ আপনি খুবই কম দামে কিনতে পারবেন। আপনি যদি নতুন আইফোন কেনার কথা ভাবছেন তবে আপনার কাছে রয়েছে সুবর্ণ সুযোগ।

Amazon Great Indian Festival 2020 সেলে আইফোন ১১ কেনার সুযোগ থাকবে ৫০,০০০ টাকারও কম দামে। সংস্থাটি iPhone 11-এর অফার নিয়ে একটি ব্যানার লাগিয়েছে। আইফোন ১১ এর ব্যানারটিতে 4x,999 লেখা রয়েছে।

বলে দি যে আইফোন ১১ সংস্থার সবচেয়ে পাওয়ারফুল স্মার্টফোন। iPhone 11 এর দাম বর্তমানে ৬৮,৩০০ টাকা থেকে শুরু, তবে ভারতে এই ফোনটি ৬৪,৯৯০ টাকায় লঞ্চ করা হয়েছিল। এছাড়া পরে সংস্থার তরফে এই ফোনটি দাম বাড়িয়ে দেওয়া হয়। আইফোন ১১-র ৬৪ জিবি স্টোরেজ মডেলটি আপনি ৬৮,৯৯০ টাকায় কিনতে পাবেন। এমন সময় Amazon Sale-এ এই ফোনটি ৫০,০০০ টাকার কম দামে পাওয়া বড় একটি অফার।

iPhone 11 এর স্পেসিফিকেশন

iPhone 11 অল গ্লাস ডিজাইনের সঙ্গে এসেছে। অ্যাপেল বলেছে যে তাদের ফোনে সব থেকে হার্ড গ্লাস ব্যাবহার করা হয়েছে আর এটি একটি ভিডিওর সঙ্গে ব্যাকআপ করা যাবে যা কোন আইফোনের একটি টেবেল থেকে পরে যাওয়া দেখিয়েছে আর সেখানে সব মহিলারা হ্যান্ডব্যাগ পাওয়া যায়। আর এই 30 মিনিটের জন্য 2 মিটার পর্যন্ত জল আর ধুল রোধ করে। আর এর সঙ্গে এই ফোনে 12MP র ডেপথ ক্যামেরা আছে আর এটি ফেসআইড আর সেলফি নেরয়া জন্য কাজ করে।

ক্যামেরা সফটোয়্যারের ক্ষেত্রে অ্যাপেল ‘সিমেন্টিক রেডিং’ যুক্ত করেছে যা মাল্টিস্কেল টোন ম্যাপ করে আর এটি স্মার্ট HDR যুক্ত। আর এর সঙ্গে আইফোন 11 একটি নাইট মোড যুক্ত স্মার্টফোন। আর এটি কম আলোতে ছবি তোলার জন্য ব্যাবহার করা যায় আর কম আলোতে ফ্রমোর জন্য দরকারি ব্র্যাকেটিং দেওয়া হয়েছে।

ভিডিওতে আলাদা 60Fps য়ে 4K ভিডিও শুট করতে পারে। আর এটি comes সেনিমাই ভিডিও অবস্থিত আর ভিডিওর জন্য ভাল স্পিডের রেঞ্জ যুক্ত। আর কুইক টেকে এই সুবিধা আপনারা শুটিং ছবির মধ্যে ভিডিও রেকর্ডিং শুট করার জন্য ক্যামেরা শাটার বটন অনেক সময় ধরে প্রেস করতে পারবেন। 12MP র ফ্রন্ট ক্যামেরা 60Fps য়ে 4K ভিডিও নিতে পারে আর এটি অ্যাপেলের স্লো ফাই করে।

নতুন iPhone 11 য়ে অ্যাপেল A13 বায়োনিক চিপসেট দিয়েছে। আর এটি একটি 7mm SoC যা অ্যাপেলের 20% ফাস্ট করে। আর অ্যাপেলের এই নতুন বায়োনিক চিপসেটকে সব থেকে দ্রুত আর শক্তিশালী চিপসেট বলা হয়েছে। আর এতে 40% বৃদ্ধির সঙ্গে এসেছে। আর এটি আইফোন 11 কে  আইফোন XR য়ের থেকে বেশি সময় চলার অনুমতি দেয়।

Digit.in
Logo
Digit.in
Logo