অর্ধেক দামে বিক্রি হচ্ছে LG, Samsung ডবল ডোর Refrigerator, Amazon Summer Sale-এ নজরকাড়া অফার

অর্ধেক দামে বিক্রি হচ্ছে LG, Samsung ডবল ডোর Refrigerator, Amazon Summer Sale-এ নজরকাড়া অফার
HIGHLIGHTS

Amazon Summer Sale 2024 শেষ হতে আর মাত্র 1 দিন বাকি

এখানে আমরা রেফ্রিজরেটারের সেরা ডিল (Best Refrigerator Deals) এর লিস্ট নিয়ে এসেছি

কোম্পানি হোম অ্যাপ্লায়েন্সে বিশাল ছাড় দিচ্ছে, যা আপনাকে আপনার পুরানো আপগ্রেড করার দুর্দান্ত সুযোগ দিচ্ছে

Amazon Summer Sale 2024 শেষ হতে আর মাত্র 1 দিন বাকি। এই সেল 2 মে শুরু হয়েছে যা 7 মে পর্যন্ত চলবে। ই-কমার্স সাইট দুর্দান্ত ডিলে সমস্ত জিনিশ পাওয়া যাচ্ছে। কোম্পানি হোম অ্যাপ্লায়েন্সে বিশাল ছাড় দিচ্ছে, যা আপনাকে আপনার পুরানো আপগ্রেড করার দুর্দান্ত সুযোগ দিচ্ছে। এখানে আমরা রেফ্রিজরেটারের সেরা ডিল (Best Refrigerator Deals) এর লিস্ট নিয়ে এসেছি। আসুন দেরি না করে অ্যামাজন সামার সেল 2024 সম্পর্কে দেখে নেওয়া যাক।

LG 655L Frost-Free Inverter Side-By-Side Refrigerator (এখান থেকে কিনুন)

এলজির 665 লিটার ফ্রস্ট-ফ্রি রেফ্রিজারেটর একটি প্রিমিয়াম সাইড-বাই-সাইড রেফ্রিজারেটর। এই মডেলের কিছু প্রিমিয়াম ফিচারের মধ্যে রয়েছে এক্সপ্রেস ফ্রিজিং, মাল্টি-এয়ারফ্লো, মাল্টি-ডিজিটাল সেন্সর এবং আরও অনেক কিছু। অ্যামাজন গ্রেট সামার সেল 2024 চলাকালীন 42 শতাংশ সহ 69,990 টাকায় বিক্রি হচ্ছে। শুধু তাই নয়, কোম্পানি এতে 3000 টাকার অতিরিক্ত ছাড়ও দিচ্ছে।

LG 655L Frost-Free Inverter Side-By-Side Refrigerator on Amazon Summer Sale
এলজির 665 লিটার ফ্রস্ট-ফ্রি রেফ্রিজারেটর একটি প্রিমিয়াম সাইড-বাই-সাইড রেফ্রিজারেটর

আরও পড়ুন: Amazon Summer Sale SmartWatches deals: 10-20 নয় সোজা 90 শতাংশ ছাড়! ব্লুটুথ কলিং স্মার্টওয়াচে তোলপাড় করা অফার

Samsung 363L, 3 Star Double Door Refrigerator (এখান থেকে কিনুন)

স্যামসাংয়ের এই ডাবল-ডোর রেফ্রিজারেটর কম এনর্জি করে বেশি কুলিং করার জন্য একটি 5-ইন-1 ডিজিটাল ইনভার্টার রয়েছে। এটি 363 লিটারের ক্ষমতা সহ আসে। ফিচার হিসেবে এতে টুইন কুলিং প্লাস, ডিজিটাল ডিসপ্লে, পাওয়ার ফ্রিজ রয়েছে। গ্রেট সামার সেল চলাকালীন এই মডেলটি 34 শতাংশ সহ মাত্র 43,490 টাকায় বিক্রি হচ্ছে। শুধু নাই নয়, কোম্পানি এতে অতিরিক্ত 2000 টাকার কুপন অফার দিচ্ছে।

Samsung 653L, 3 Star, Frost Free, Double Door refrigerator (এখান থেকে কিনুন)

Samsung 653L, 3 Star, Frost Free
Samsung 653 L, 3 Star, Frost Free

এই তালিকায় তৃতীয় ফ্রিজও স্যামসাংয়ের। 653-লিটার রেফ্রিজারেটর ডবল ডোর সহ আসে। এতে AI সাপোর্ট দেওয়া। এটি 50% কম পাওয়ার কনজিউম করে, সবই একটি ডিজিটাল ইনভার্টার কম্প্রেসারের সাহায্যে। এটি 20 বছর পর্যন্ত ওয়ারেন্টি সহ আসে। অ্যামাজন গ্রেট সামার সেলে এই ফ্রিজটি 29 শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট সহ 79,990 টাকায় কেনা যাবে। এছাড়া, এতে 3000 টাকার কুপন ছাড় অফার করা হচ্ছে।

Haier 596L Frost Free Inverter Side-by-Side Refrigerator (এখান থেকে কিনুন)

তালিকার শেষ রেফ্রিজারেটরটি হায়র কোম্পানি। এটির ইনভার্টার কমপ্রেসর কম পাওয়ার কনজিউম করে। এটি কম পাওয়ার খরচে বেশি কুলিং অফার করে। ফ্রিজের ডিয়ো ফ্রেশ টেকনোলজি আপনার খাবারকে 21 দিন পর্যন্ত তাজা রাখে। অ্যামাজন তার সামার সেলে এটি 41% ছাড়ে বিক্রি হচ্ছে। ছাড়ের পর এটি 1,01,990 টাকার বদলে 59,990 টাকায় কেনা যাবে। এছাড়াও, গ্রাহকরা এতে 1500 টাকার কুপন অফারও পেতে পারেন।

আরও পড়ুন: 12GB RAM সহ এই 5 স্মার্টফোনে ব্যাপক ছাড়, Amazon গ্রেট সামার সেল ধামাকা অফার

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo