সুখবর! ভারতে শিগগিরই আসতে পারে PUBG, জেনে নিন কবে হবে লঞ্চ

সুখবর! ভারতে শিগগিরই আসতে পারে PUBG, জেনে নিন কবে হবে লঞ্চ
HIGHLIGHTS

PUBG সংস্থা তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে 2 মে, 2021-এ টিজার ভিডিও আপলোড করে এবং তার কিছুক্ষন পরে সেই ভিডিও সরিয়ে দেওয়া হয়

PUBG Mobile এক্সক্লুসিভ ভারতীয় ভার্সন 'Battleground Mobile India' নামে পরিচিত হবে

PUBG Mobile India-র অফিসিয়াল ওয়েবসাইট এখন একটি নতুন ক্রিয়েটিভ সংস্থা হিসাবে কাজ করে

দেশে PUBG Mobile India নিষিদ্ধ হওয়ার পর থেকে এমন বেশ কয়েকটি রিপোর্ট এসেছে, যেখানে দাবি করা হয়েছে এই গেম পুনরায় দেশে চালু হবে। এর পাশাপাশি অনেক রিপোর্টে এও দাবি করা হয়েছে যে এই গেম ভারতীয় বাজারে আর কখনও আসবে না।

শিগগিরই ভারতে ফিরতে পারে PUBG

সাম্প্রতিক একটি রিপোর্টে জানা গিয়েছে যে এই গেম আবার ফিরে আসতে পারে। রিপোর্টে বলা হয়েছে, সংস্থা তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে 2 মে, 2021-এ টিজার ভিডিও আপলোড করে এবং তার কিছুক্ষন পরে সেই ভিডিও সরিয়ে দেওয়া হয়। নতুন ব্যানার অনুসারে এটি জানা যায় যে PUBG Mobile এক্সক্লুসিভ ভারতীয় ভার্সন 'Battleground Mobile India' নামে পরিচিত হবে। আসুন নতুন লীক সম্পর্কে জেনে নেওয়া যাক…

নতুন নামে ভারতে ফিরবে PUBG

সম্প্রতি পাওয়া তথ্য অনুসারে, PUBG Mobile India-র অফিসিয়াল ওয়েবসাইট এখন একটি নতুন ক্রিয়েটিভ সংস্থা হিসাবে কাজ করে। এর থেকে জানা গিয়েছে যে PUBG Mobile-এর ভারতীয় ভার্সনের নাম দেওয়া হবে 'Battleground Mobile India'। ভিমোতে থাকা একটি ভিডিওতে এম্বেড করা লিঙ্ক থেকে নতুন পোস্টারটি প্রকাশিত হয়েছিল।

সংস্থা নতুন অফিস খুলেছে, শুরু হয়েছে নিয়োগ

ওয়েবসাইটে অন্তর্ভুক্ত একটি নতুন ক্রিয়েটিভ এসেট থেকে লিঙ্কযুক্ত সোর্স কোড পাওয়া গিয়েছে। নতুন পরিবর্তন থেকে জানা গিয়েছে যে গেম ভারতে Battlegrounds Mobile India এর নামের ফিরতে চলেছে। বলে দি যে সংস্থা বেঙ্গালুরুতে একটি অফিসও চালু করেছে, যেখানে এটি কর্মচারীদের নিয়োগও শুরু করেছে।

Krafton ভারতে আনার চেষ্টা করছে

রিপোর্টে আরও বলা হয়েছে যে কয়েক মাস আগে প্রকাশিত টিজার ভিডিওটি সরকারী YouTube চ্যানেলে আপলোড করা হয়েছিল। আপলোড করার পরে, ভিডিওটি সংস্থা বেসরকারী বিভাগে ট্রান্সফার করে দিয়েছে, যার পরে এটি আর সাধারণ মানুষের কাছে উপলব্ধ ছিল না। Krafton ভারতে এই মোবাইল ভিডিও গেমটি ফিরিয়ে আনার চেষ্টা করছে। এখন আশা করা যায় যে গেম ডেভেলপাররা দেশে এই জনপ্রিয় ব্যাটাল রয়্যাল গেমটি আবার চালু করতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo