নতুন রূপে ভারতে কামব্যাক করছে PUBG Mobile, জেনে নিন কী থাকছে বিশেষ

নতুন রূপে ভারতে কামব্যাক করছে PUBG Mobile, জেনে নিন কী থাকছে বিশেষ
HIGHLIGHTS

PUBG Corporation ঘোষনা করে যে, ভারতের জন্য একটি নতুন গেম নিয়ে হাজির হবে, যা শুধু মাত্র ভারতের জন্য তৈরি করা হয়েছে

ভারতে কবে এই গেমটি শুরু হবে সেই নিয়ে কোনও তারিখ ঘোষনা করেনি সংস্থা। তবে টিজারের মাধ্যমে বুঝিয়ে দেওয়া হয়েছে, আরও আকর্ষক হয়ে ফিরছে এই গেম

PUBG Mobile ও PUBG Mobile Lite সেপ্টেম্বরে ভারত সরকার তরফ থেকে নিষিদ্ধ করা হয়েছিল

ভারতের বাজারে আবার ফিরে আসছে জনপ্রিয় মোবাইল গেম PUBG Mobile। দক্ষিন কোরিয়ার সংস্থা PUBG Corporation ঘোষনা করে যে, ভারতের জন্য একটি নতুন গেম নিয়ে হাজির হবে, যা শুধু মাত্র ভারতের জন্য তৈরি করা হয়েছে। সংস্থা ঘোষনা করে যে তাঁরা পাবজি মোবাইল ইন্ডিয়া লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। পাশাপাশি সংস্থা জানিয়েছে যে আসন্ন নতুন অ্যাপটি কীভাবে প্লেয়ারদের তথ্য় সুবক্ষিত ও  স্বাস্থ্যকর গেমপ্লে ব্যবস্থাপনা রাখবে। এছাড়া ভারতে বড় বিনিযোগ করতে প্রস্তুত রয়েছে এই কোম্পানি।

ভারতে কবে এই গেমটি শুরু হবে সেই নিয়ে কোনও তারিখ ঘোষনা করেনি সংস্থা। তবে টিজারের মাধ্যমে বুঝিয়ে দেওয়া হয়েছে, আরও আকর্ষক হয়ে ফিরছে এই গেম। পাশাপাশি সংস্থা জানিয়েছে, তাঁরা ভারতে একটি সহায়ক সংস্থা তৈরি করবে যাতে ভারতীয় গেমারদের সাথে আরও ভালভাবে যোগাযোগ করা যেতে পারে। এই অফিসের জন্য ১০০ জন কর্মী নেবে।

বলে দি যে PUBG Mobile ও PUBG Mobile Lite সেপ্টেম্বরে ভারত সরকার তরফ থেকে নিষিদ্ধ করা হয়েছিল। তবে ব্যান হওয়ার পরেও বহু ব্যবহারকারীদের মোবাইলে এই জনপ্রিয় গেম চলছিল। কিন্তু সম্প্রতি 30 অক্টোবর পাবজি গেম সম্পূর্ণ বন্ধ হয়ে যায়, এর কারণ সংস্থাটি ভারতীয় সার্ভার বন্ধ করে দেয়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo