PUBG-র দেশি বিকল্প অ্যাকশন গেম FAU-G নিয়ে আসছে অক্ষয় কুমার

PUBG-র দেশি বিকল্প অ্যাকশন গেম FAU-G নিয়ে আসছে অক্ষয় কুমার
HIGHLIGHTS

নরেন্দ্র মোদির আত্মনির্ভর অভিযানকে সমর্থন করে FAU-G গেমটি নিয়ে আসছেন অক্ষয় কুমার

ফৌজি দেশিয় গেমটি মোবাইলের পাশাপাশি ডেস্কটপেও গেমটি খেলা যেতে পারে। অক্টোবরের মধ্যেই গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোরে গেমটি পাওয়া যাবে

FAU-G অক্টোবরের মধ্যেই গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোরে গেমটি পাওয়া যাবে

দেশে ২ সেপ্টেম্বর থেকে ব্যান হয়ে যায় PUBG সহ মোট ১১৮ টি চিনা অ্যাপ। এর পর গুগল প্লে স্টোর এবং অ্যাপেলের অ্যাপ স্টোর থেকেও সরিয়ে দেওয়া হল PUBG Mobile এবং PUBG Mobile Lite দুটি গেমিং অ্যাপ। আর এই পরিস্থিতি কে কাজে লাগিয়ে দেশে PUBG মোবাইল গেমের নতুন বিকল্প নিয়ে আসেন অক্ষয় কুমার। খুব শীঘ্রই ভারতে PUBG-র বিকল্প অ্যাপ নিয়ে আসতে চলেছে এই অভিনেতা।

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার ট্যুইটারে PUBG এর টক্করে দেশীয় গেম FAU-G (ফৌজি) কে তুলে ধরেছেন। এই গেমটির পুরো নাম Fearless and United: Guards। ইতিমধ্যেই সেই মাল্টিপ্লেয়ার অ্যাকশন গেম FAU-G-র কাজও শুরু হয়ে গিয়েছে। FAU-G গেমটি ভারতে নিয়ে আসেছে nCore গেমস নামক একটি দেশি সংস্থা। শুক্রবার অভিনেতা অক্ষয় কুমার FAU-G নামের মাল্টি প্লেয়ার অ্যাকশন গেমটির ঘোষণা করলেন।

FauG Indian Game

অক্ষয় কুমার ট্যুইট করে লেখেন, "প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কর্মসূচিকে এগিয়ে নিয়ে যেতে নতুন এই অ্যাকশন গেম ফৌজি নিয়ে আসছি। খেলা সংক্রান্ত বিনোদনের পাশাপাশি গেমার্সরা আমাদের দেশের সেনাদের আত্মত্যাগের কথাও জানতে পারবে। এই গেম থেকে পাওয়া ২০ শতাংশ ইন্টারনেট রেভেনিউ যাবে 'ভারত কে বীর' ট্রাস্টে।"

এর পাশাপাশি অক্ষয় কুমার ট্যুইটে এও জানিয়েছেন যে, এই গেম থেকে উপার্জন হওয়া টাকার একটি অংশ ‘ভারত কে বীর” ট্রাস্টে দেওয়া হবে।

FAU-G গেমটির একটি টিজারও প্রকাশ্যে করা হয়েছে, যা দেখে এইটা মনে হচ্ছে যে এই মাল্টিপ্লেয়ার শ্যুটার গেমটি PUBG-র মতোই। এর পাশাপাশি জানা গিয়েছে যে অক্টোবরের মধ্যেই গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোরে এই গেমটি ডাউনলোডের জন্য় পাওয়া যাবে। এছাড়া ব্য়বহারকারীরা এই গেমটি মোবাইল এর পাশাপাশি ডেস্কটপেও খেলতে পারবেন।

অভিনেতা অক্ষয় কুমারও এই গেম সম্পর্কে এ দিন একটি ট্যুইট করেন। তাঁর কথায়, 'ছোট থেকে বড় নির্বিশেষে ভারতে দিন-দিন যে ভাবে গেম জনপ্রিয় হচ্ছে, FAU-G সেই চিন্তা থেকেই তৈরি করা হয়েছে। এ ছাড়াও এই গেমের মাধ্যমে দেশের তরুণ প্রজন্ম সেনাবাহিনীর আত্মত্যাগ নিয়েও অনেক কিছু জানতে পারবে।'

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo