Amazon Great Indian Festival Sale: 1000 টাকার কমে কিনুন দুর্দান্ত সাউন্ড কোয়ালিট সহ Bluetooth Speaker

Amazon Great Indian Festival Sale: 1000 টাকার কমে কিনুন দুর্দান্ত সাউন্ড কোয়ালিট সহ Bluetooth Speaker
HIGHLIGHTS

ব্লুটুথ স্পিকার কিনতে চান পুজোর আগে? বাজেট 1,000 টাকা?

Amazon Great Indian Festival Saleএ একাধিক ব্র্যান্ডের ব্লুটুথ স্পিকারের উপর মিলছে দারুন ছাড়

তালিকায় আছে Zebronics, Mivi, Mi, এর মতো একাধিক ব্র্যান্ড, পাবেন দারুন ফিচার

Amazon Great Indian Festival Sale চলছে। এই সেলে একাধিক প্রোডাক্টের উপর আকর্ষণীয় অফার মিলছে। আপনার যদি পুজোর আগেই ব্লুটুথ স্পিকার কেনার ইচ্ছা থাকে তাহলে দেখে নিন এই প্রতিবেদন। এই সেলে আপনি মাত্র 1,000 টাকা বা তার কম একাধিক প্রোডাক্ট পেয়ে যাবেন। এই সেলে একাধিক প্রোডাক্টের উপর রয়েছে এক্সচেঞ্জ অফার, একাধিক ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ডের উপর অফার। এছাড়া SBI ক্রেডিট কার্ড ব্যবহার করে যাঁরা কেনাকাটা করবেন তাঁরা পাবেন ফ্ল্যাট 10% ছাড়!

Zebronics Zeb County 3W Wireless Bluetooth Portable Speaker

এই ব্লুটুথ স্পিকারটির আসল দাম 999 টাকা হলেও, এটি Amazon এর সেলে মাত্র 498 টাকায় কেনা যাচ্ছে। এতে রয়েছে USB, SD card, AUX এর সুবিধা কানেকটিভিটির জন্য। এই স্পিকার মাত্র 2.5 ঘণ্টায় ফুল চার্জ হয়ে যেতে পারে এবং  একবার চার্জ দিলে 10 ঘণ্টা অবধি চলতে পারে। সেরা ডিল দেখুন এখানে।

Mivi Roam 2 Bluetooth 5W Portable Speaker

এই ব্লুটুথ স্পিকারের দাম যদিও 2,999 টাকা। কিন্তু এই সেলে এটি মাত্র 799 কিনতে পারবেন গ্রাহকরা। এই ব্লুটুথ স্পিকার একবার চার্জ দিলে 24 ঘণ্টা অবধি চলতে পারে। এতে রয়েছে ইন বিল্ট মাইক। এবং এটি ডাস্ট এবং ড্রপ প্রুফ। সেরা ডিল দেখুন এখানে।

Mivi Play Bluetooth Speaker

এই ব্লুটুথ স্পিকারের আসল দাম হল 1,999 টাকা। কিন্তু অ্যামাজনের সেলে এই ব্লুটুথ স্পিকার মাত্র 598 টাকায় কেনা যাবে। একবার চার্জ দিলে এই ব্লুটুথ স্পিকার চলবে 12 ঘণ্টা অবধি। এতে রয়েছে ব্লুটুথ 5.0 এর সাপোর্ট। সঙ্গে রয়েছে একটি ইন বিল্ট মাইকের সুবিধা। সেরা ডিল দেখুন এখানে।

bluetooth speakers under 1000 at amazon great indian festival sale

Mi Outdoor Bluetooth Speaker 5W

এই স্পিকারের আসল দাম হল 1,999 টাকা। কিন্তু এক সেলে এটি মাত্র 999 টাকায় পাওয়া যাবে। এতে রয়েছে IPX 5 রেটিং এর সুবিধা, অর্থাৎ জলের ছিটা লাগলেও এর কোনও ক্ষতি হবে না। একবার চার্জ দিলে এটি 20 ঘণ্টা অবধি চলতে পারবে। সেরা ডিল দেখুন এখানে।

Zebronics Zeb-Vita Wireless Bluetooth 10W portable bar speaker

এই ব্লুটুথ স্পিকারের আসল দাম হল 1,199 টাকা, কিন্তু গ্রাহকরা এই স্পিকারটি মাত্র 798 টাকায় কিনতে পারবেন। এটি একবার চার্জ দিলে 5 ঘণ্টা অবধি চলতে পারবে। এতে রয়েছে USB, SD card, AUX, ইত্যাদির সাপোর্ট কানেকটিভিটির জন্য। সেরা ডিল দেখুন এখানে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo