নতুন রিংটোন, স্টিকার সহ আসছে WhatsApp-এ ৪টি দুর্ধর্ষ ফিচার

নতুন রিংটোন, স্টিকার সহ আসছে WhatsApp-এ ৪টি দুর্ধর্ষ ফিচার
HIGHLIGHTS

WhatsApp অগাস্ট মাসে গুগল বিটা প্রোগামে অ্যাপের নতুন ভার্ষন ২.২০.১৯৮.১১ সাবমিট করেছে

হোয়াটসঅ্যাপে সম্প্রতি নতুন রকমের অ্যানিমেশন স্টিকার আসতে চলেছে

WhatsApp এর ইন্টারফেস আরও দুর্দান্ত ও সহজ হয় উঠবে

WhatsApp বর্তমান জীবনে একটি গুরুত্বপূর্ন জিনিস হয়ে উঠেছে। সংস্থা নিজের ব্য়বহারকারীদের মধ্যে নিজের জনপ্রিয়তা বজায় রাখতে নিত্য় নতুন ফিচার নিয়ে আসছে। হোয়াটসঅ্যাপ আরেকবার নিয়ে আসছে আপনাদের জন্য় একগুচ্ছ ফিচার। WABetaInfo মাধ্য়মে পাওয়া খবর অনুযায়ী, হোয়াটসঅ্যাপে 4টি নতুন ফিচার নিয়ে আসতে চলেছে, যা খুব তাড়াতাড়ি ব্য়বহারকারীদের কাছে পৌঁছে যাবে। WhatsApp অগাস্ট মাসে গুগল বিটা প্রোগামে অ্যাপের নতুন ভার্ষন ২.২০.১৯৮.১১ সাবমিট করেছে। তবে আসুন দেখে নেওয়া যাক নতুন ভার্সনে কী কী ফিচার আসতে চলেছে….

নতুন স্টিকার অ্যানিমেশন

হোয়াটসঅ্যাপে সম্প্রতি নতুন রকমের অ্যানিমেশন স্টিকার আসতে চলেছে। এই ফিচারটি হোয়াটসঅ্যাপের নতুন ভার্সনে পাওয়া যাবে।

কলিং ইন্টারফেস আরও উন্নত হবে

হোয়াটসঅ্যাপ তার কলিং ফিচারকে আরও উন্নত করতে নিয়ে আসছে আগেরটেয়ে আরোও ভাল ইন্টারফেস। এতে WhatsApp এর ইন্টারফেস আরও দুর্দান্ত ও সহজ হয় উঠবে। যদি এই আপডেটটি আসে তবে হতে যে উপরে দেওয়া সব কটি ফিচার বাটন স্ক্রিনের নিচের দিকে দেখা যাবে।

স্টোরেজ খালি করা হবে আরও সহজ

WABetaInfo সম্প্রতি টুইটারে একটি ট্যুইট এর মাধ্য়মে জানিয়েছে যে WhatsApp এমন একটি ফিচারের টেস্টিং করছে যেখানে ব্যবহারকারীরা ফোনের স্পেস বা স্টোরেজ খালি করতে সাহায্য করবে। এই ফিচারের মাধ্যমে ব্যবহারকারীরা এইটা দেখতে পারবেন যে কতটা স্টোরেজ ব্য়বহার করা হয়েছে। এর পাশাপাশি সেন্ড করা অকেজো মিডিয়া ফাইল ডিলিট করাও সহজ হবে। এছাড়া কোনও চ্যাট সহজেই খোঁজা যাবে।

নতুন গ্রুপ রিংটোন

হোয়াটসঅ্যাপ-এর নতুন ভার্সনে গ্রুপ কলের জন্য় আলদা রিংটোন আসতে চলেছে। এমন খবর আছে যে আলাদা আলাদ গ্রুপ কলের জন্য় আলাদ রিংটোন বাজবে।

Digit.in
Logo
Digit.in
Logo