নতুন ফিচার নিয়ে হাজির WhatsApp, এখন নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন নতুন আপডেট সম্পর্কে

নতুন ফিচার নিয়ে হাজির WhatsApp, এখন নোটিফিকেশনের মাধ্যমে জানতে পারবেন নতুন আপডেট সম্পর্কে
HIGHLIGHTS

Whatsapp আবারও একটি নতুন ফিচার নিয়ে হাজির হয়েছে। এই নতুন ফিচারের মাধ্যমে সংস্থা ইন-অ্যাপ আপডেট সম্পর্কে ব্যবহারকারীদের নোটিফিকেশনের মাধ্যমে জানাবে

WhatsApp-এর এই নতুন ফিচারটির নাম ইন-অ্যাপ নোটিফিকেশন

WhatsApp অ্যাপ সম্পর্কে একটি নতুন ঘোষণা সরাসরি গ্রাহকদের কাছে সরবরাহ করা হবে

WhatsApp New Features: হোয়াটসঅ্যাপ (WhatsApp) তার প্ল্যাটফর্মে নিত্য নতুন ফিচার নিয়ে আসতে থাকে ব্যবহারকারীদের জন্য। সম্প্রতি সংস্থা তার অ্যাপে একাধিক নতুন ফিচার চালু করে। আবারও একটি নতুন ফিচার নিয়ে হাজির হয়েছে WhatsApp। এই নতুন ফিচারের মাধ্যমে সংস্থা ইন-অ্যাপ আপডেট সম্পর্কে ব্যবহারকারীদের নোটিফিকেশনের মাধ্যমে জানাবে। এই নতুন ফিচারটির নাম ইন-অ্যাপ নোটিফিকেশন। এর সাহায্যে WhatsApp অ্যাপ সম্পর্কে একটি নতুন ঘোষণা সরাসরি গ্রাহকদের কাছে সরবরাহ করা হবে।

WABetaInfo-এর একটি রিপোর্ট মতে, WhatsApp সম্পর্কে কোনও আপডেট এর আগে ব্লগে ঘোষনা করা হত, যা এখন ব্যবহারকারীদের কাছে তাদের অ্যাপে নোটিফিকেশনের মাধ্যমে পৌঁছে দেবে। অ্যাপে আসা নোটিফিকেশনে ক্লিক করলেই আপনি পৌঁছে যাবেন নির্দিষ্ট ওয়েবসাইটে। বলে দি যে এই ইন-অ্যাপ নোটিফিকেশন WhatsApp সংবাদ সম্পর্কিত এবং এটি বিজ্ঞাপনের উদ্দেশ্যে নয়। পাশাপাশি ব্যবহারকারীদের চ্যাটে কোনও তথ্য পাঠানো হবে না।

এছাড়া সম্প্রতি হোয়াটসঅ্যাপে আরও কয়েকটি নতুন ফিচার দেখা যায়। সংস্থা গ্রাহকদের জন্য Disappearing Messages ফিচার নিয়ে আসে। এবারও নতুন ফিচার নিয়ে এসছে  WhatsApp। সংস্থা তার চ্যাটিং অ্যাপে নতুন কাস্টম ওয়াল পেপার (Custom Wallpaper), আলাদা থিমের ওয়ালপেপার, স্টিকারের জন্য সার্চ ফিচার (Sticker Search) ও নতুন অ্যানিমেটেড প্যাক (Animated Pack) মতো কিছু দুর্দান্ত ফিচার নিয়ে হাজির হয়েছে। Facebook মালিকানাধীন এই চ্যাটিং প্ল্যাটফর্মে একাধিক সুবিধা পেতে চলেছেন ব্যবহারকারীরা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo