UC BROWESER ভারতীয়দের জন্য UC DRIVE নিয়ে এসেছে, আছে ক্লাউড স্টোরেজের সুযোগ

UC BROWESER ভারতীয়দের জন্য UC DRIVE নিয়ে এসেছে, আছে ক্লাউড স্টোরেজের সুযোগ
HIGHLIGHTS

এবার UC Browser ভারতে UC Drive নিয়ে এসেছে

এতে 20GB র ফ্রি ক্লাউড স্টোরেজ পাওয়া যাচ্ছে

ভারতীয় গ্রাহকদের জন্য UC Browser একটি ইন অ্যাপ ক্লাউড স্টোরেজ এনেছে যার মাধ্যমে 20GB ফ্রি স্টোরেজ পাওয়া যাবে। UC Drive নামের এটি আসলে  Alibaba Digital Media আর Entertainment Group য়ের অংশ। UC Drive য়ে ছবি, সেন্সার, ভিডিও আর ডাউনলোডেবেল কন্টেন্ট স্টোর করা যেতে পারে। আর এই ডিভাইসের ইন্টারনাল স্টোরেজের ওপর নির্ভরশীল নয়।

UC Drive য়ের এই ইউনিক কাজের মাধ্যমে ভারতের বাজারে  UC Browser য়ের এই ধরনের এটি প্রথম লঞ্চ।  UC Browser 20GB ফ্রি অনলাইন স্টোরেজ পেতে পারেন আর তার মোবাইল ডাটা খরচ করে ছবি, ভিডিও, গান ইত্যাদি স্টোর করতে পারবেন।  UC Browser তাদের মোবাইল স্টোরেজ স্পেস রাখার জন্য আনলিমিটেড ডাউনলোড আর ব্রাউসিং দিচ্ছে।

 UC ড্রাইভ অ্যামাজন ড্রাইভ আর গুগল ড্রাইভকে প্রতিযোগিতা দেবে যা যথাক্রমেঃ 5GB আর 15GB স্টোরেজ দেয়। আর গ্রাহকরা এটি 13 থেকে 19 জানুয়ারির মধ্যে ড্রাইভ ব্যাবহার করলে তারা অ্যামাজন ডট ইন, ওয়ো আর 50 মিলিয়ান টাকার পর্যন্ত গ্র্যাবঅন কুপন পেতে পারবেন।

 UC Browser প্রথম গ্লোবাল লঞ্চের আগে এই ফর্ম অনুসারে ভারতের কোম্পানির বড় বাজারে গ্লোবাল ডাউনলোড 50% পর্যন্ত অংশ আছে। আর সাম্প্রতিক একটি রিপোর্ট অনুসারে  UC Browser আন্তর্জাতিক ভাবে 1.1 বিলিয়ান ডাউনলোড করা হয়েছে।

 UC ড্রাইভের ঘোষনার সময়ে UCWeb Global Business য়ের ভাইস প্রেসিডেন্ট  Huaiyuan Yang বলেন যে , “ভারতের মতন মোবাইল ফাস্ট বাজারে সব ডিজিটাল অ্যাক্টিভিটির মধ্যে মোবাইল ডিভাইসে শিফট করা হয়  আর গ্রাহকরা সিনেমা দেখেন, ছবি তোলেন শেয়ার করেন আর সব কাজ মোবাইল ফোনেই হয়। আর এই জন্য গ্রাহকদের জন্য ক্লাউড স্টোরেজ সিংকিং অপারেশান করতে হয়”।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo