Install App Install App

INSTAGRAM আর FACEBOOK য়ে এবার জিও সঙ্গস শেয়ার করতে পারবেন

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 23 May 2019
HIGHLIGHTS
  • এবার ইন্সটাগ্রামে বা ফেসবুক স্টোরিতে জিও সাওয়ানের গান পাঠানো যাবে

  • পছন্দের স্টোরি বা Gifs ও অ্যাড করা যাবে

INSTAGRAM আর FACEBOOK য়ে এবার জিও সঙ্গস শেয়ার করতে পারবেন

সম্প্রতি JioSaavn জানিয়েছে যে এবার ইউজার্সরা গান, প্লেলিস্ট আর প্রোডাক্ট ফেসবুক আর ইন্সটাগ্রাম স্টোরিতে ডায়রেক্ট শেয়ার করতে পারবেন আর এবার অ্যাপের ‘শেয়ার’ অপশানে থাকবে। আর এবার ইউজার্সরা কোন গান সোশাল মিডিয়াতে শেয়ার করতে চাইলে তাদের শুধু “Share” বটনে প্রেস করতে হবে আর যা গানের সাইডে দেবে আর এবার আরও একবার তা প্ল্যাটফর্মে সিলেক্ট করতে হবে আর সেখানে গান পাঠাতে হবে। আর এর সঙ্গে ইউজার্সরা তাদের পছন্দের স্টিকার্স বা GIFs ও স্টোরিতে পাঠাতে পারবেন। আর এর সঙ্গে ইউজার্সরা নিজেদে পার্সোনাল স্টোরি তৈরি করতে পারবে।

জিও সাভানের চিফ প্ল্যাটফর্ম অফিসার এক জায়গায় বলেছেন যে এটা দেখা যাচ্ছে যে সারা বিশ্বের সব থেকে বড় মিডিয়া কোম্পানির প্ল্যাটফর্মের নজরে ভারতে ভাল হচ্ছে আর হাই স্পিন নেটওয়ার্ক সাবস্ক্রিবসানে জিও সাভানে নিজের ইউজাররা প্রিমিয়াম সোশাল মিউজিক এক্সপিরিয়েন্স দেবার সিদ্ধান্ত নিয়েছে যার সুবিধা ইউজার্সরা পাবেন।

ফেসবুক আর ইন্সটারগামের সঙ্গে পার্টনারসিপের পরে তারা বলেছনে যে এই পার্টনারসিপ 50 মিলিয়ান ট্র্যাককে 16টি ভাষায় এই গ্রাহের স্ন থেকে শক্তিশালী সোশাল শেয়ারিং প্ল্যাটফর্মে আসবে যা JioSavanয়ে কোটি ইউজার্স তাদের বন্ধুদের শেয়ার করতে মানা করতে পারে। আর 2019 র জনুয়ারিতে ইন্সটাগ্রাম স্টোরি আর ফেসবুক স্টোরিতে 500 মিলিয়ান ডেলি অ্যাক্টিভ ইউজার্স পাওয়া গেছে।

আপনাদের বলে রাখি যে জিও সাভান গত বছর রিলায়েন্স জিও আর সাভানের সঙ্গে চুক্তি করা শুরু করে আর সেখানে নতুন music streaming platform জায়গা পাবে। আর এবার অ্যাপে অফিসিয়াল করা হয়েছে আর জিও মিউজিক আর সাভান ইউজার্সরা লাইব্রেরি, তাদের প্লেলিস্ট আর ডাউনলোড করা গান একটি নতুন প্ল্যাটফর্মে আঞ্ছে। আর এই অ্যাপ অ্যান্ড্রয়েড আর iOS ইউজার্সদের জন্য আসবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Tags:
Instagram Facebook Stories Facebook JioSaavn music streaming
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status